দৈনিক চলনবিলের কথা
ঢাকাMonday , 23 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

নাটোরে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে কৃষককে কুপিয়ে জখম

Link Copied!

 

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

 

 

নাটোরের গুরুদাসপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোহাম্মদ জালাল প্রামানিক (৫০) নামের এক কৃষককে কুপিয়ে জখম করার মত ঘটনা ঘটেছে। গুরুত্বর আহত অবস্থায় কৃষক জালাল প্রামানিককে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

 

সোমবার (২৩ মে) সকালে গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের মদিনা বাজারে এ ঘটনা ঘটে। আহত কৃষকের ছেলে মিলন হোসেন জানান, কিছুদিন আগে বৃ-কাশো মদিনা বাজার এলাকার হুরমুজ আলীসহ তার সহযোগিদের সঙ্গে একটি তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয়। এরপর সোমবার সকালে তার বাবা জালাল প্রামানিক, চাচা দুলাল প্রামানিক চা খেতে মদিনা বাজারে যায়। সেই জেরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী তার বাবা ও চাচার ওপর দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায় তারা। এসময় তার বাবার চিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করে গুরুদাসপুর হাসপাতালে পাঠায়। গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, আহত ব্যক্তির মাথায় ১০টি সেলাই দেওয়া হয়েছে।

 

 

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল মতিন বলেন, এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x