ঢাকাTuesday , 4 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

নানা বাড়িতে বেড়াতে এসে প্রাণ গেল শিশু অপূর্বের

Ckotha247
October 4, 2022 5:25 pm
Link Copied!

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় নানার বাড়িতে খেলতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে শিশু অপূর্ব (৯) নামে এক শিশুর।

মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের দক্ষিণ গড্ডিমারী ৬নং ওয়ার্ডে নানার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত অপূর্ব হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নে মমিনুর ইসলামের পুত্র।

জানা গেছে, সকালে ঘরের ভিতরে খেলতে গিয়ে হঠাৎ একটি ইলেকট্রিক সকেটের ভিতরে হাত দেয়। এ সময় গুরুত্বর আহত হলে তাকে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিংগীমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার আল আসফা বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগে শিশুটির মৃত্যু হয়েছে।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ শাহ আলম বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় শিশুর মরদেহ তার পরিবারকে হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।