দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 9 June 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

নারায়ণগঞ্জে ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষ; আহত ২০

Link Copied!

 

নারায়ণগঞ্জ (জেলা) প্রতিনিধি

 

 

নারায়ণগঞ্জের ফতুল্লায় ফুটবল খেলাকে কেন্দ্র করে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। বুধবার (৮ জুন) সন্ধ্যার পূর্বে জেলার ফতুল্লার আলীগঞ্জ এলাকায় ঘটে এ ঘটনা।

 

 

হামলার ঘটনার এক গ্রুপের নেতৃত্ব দিয়েছেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির ও অপর গ্রুপের নেতৃত্বে ছিলেন নাসির উদ্দিন নামে এক ব্যক্তি। প্রত্যক্ষদর্শীরা জানান, দুইদিন আগে ব্রাজিল ও আর্জেন্টিনার ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। এ নিয়ে দুদিন ধরেই দুই গ্রুপের মধ্যে উত্তেজনা চলে আসছে। এর মধ্যেই বুধবার সন্ধ্যার পূর্বে উভয় গ্রুপের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সংঘর্ষ চলাকালে দফায় দফায় হামলায় দুই গ্রুপেরই বাড়িঘর ভাঙচুর করা হয়।

এ সময় ফাতেমা মনিরসহ ২০ জন আহত হন। আহতরা প্রত্যেকেই বিভিন্ন স্থানে চিকিৎসা নিয়েছেন। ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ মাসুদ রানা বলেন, নাসির ব্রাজিল ও ফাতেমা মনির আর্জেন্টিনা দলের সমর্থক। তাদের সন্তানেরাও একই দলের সমর্থক। দুদিন আগে খেলা হয়েছে। সেই খেলা নিয়ে দুই গ্রুপের মধ্যে তর্কবিতর্কের এক পর্যায়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আমার মতে এটি তুচ্ছ ঘটনা। প্রাপ্ত বয়স্কদের মধ্যে এ ধরনের আচরণ আশা করা যায় না। তবে উভয় পক্ষের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

নারায়ণগঞ্জের ফতুল্লায় এমন ঘটনায় অনেক ব্রাজিল আর্জেন্টিনার সমর্থক বাংলাদেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা সমর্থকদের শান্ত থাকার অনুরোধ করেন। কয়েক মাস পরেই ফুটবল বিশ্বকাপ শুরু। খেলা দেখে বিজয় উল্লাস করলেও কোনো তর্কাতর্কি এবং হাতাহাতিতে না জড়ানোর জন্য অনুরোধ করেন অনেক ভক্ত-সমর্থক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x