দৈনিক চলনবিলের কথা
ঢাকাWednesday , 15 June 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

নিউজিল্যান্ডকে কাঁদিয়ে ৩২ তম দল হিসেবে বিশ্বকাপে কোস্টারিকা

chk24 a3
June 15, 2022 10:53 am
Link Copied!

 

 

স্পোর্টস নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

নিউজিল্যান্ডকে কাঁদিয়ে আসন্ন কাতার বিশ্বকাপে ৩২তম দল হিসেবে নিজেদের জায়গা পাকা করল কোস্টারিকা। আন্তঃমহাদেশীয় প্লে-অফে নিউজিল্যান্ডকে ১-০ গোলে হারিয়ে টানা তৃতীয় ও সব মিলিয়ে ষষ্ঠবারের মতো বিশ্বকাপের মূল পর্বে খেলবে কোস্টারিকা। ম্যাচের শুরুতেই ধাক্কা খায় নিউজিল্যান্ড। এরপর আর তাদের চড়ে বসতে দেয়নি কোস্টারিকা। এক গোলের লিড শেষ পর্যন্ত বিশ্বকাপে নিজেদের জায়গা নিশ্চিত করে নিল মধ্য আমেরিকার দেশটি।

কাতারের আহমাদ বিন আলি স্টেডিয়ামে মঙ্গলবার (১৪ জুন) রাতে মুখোমুখি হয় নিউজিল্যান্ড-কোস্টারিকা। ম্যাচের এক মাত্র গোলটি করেন জোয়েল ক্যাম্পবেল। ক্যাম্পবেলের ওই গোলেই স্বপ্ন ভেঙে চুরমার হয়ে যায় নিউজিল্যান্ডের।

ম্যাচের তৃতীয় মিনিটের মাথায় জিউইসন বেনেটের পাস থেকে চমৎকার ফিনিশিংয়ে জাল খুঁজে নেন সাবেক আর্সেনাল স্ট্রাইকার ক্যাম্পবেল। ওই একটা গোল আগলে রেখেই অনেকটা নেতিবাচক ফুটবল খেলেছে কোস্টারিকা। আসন্ন কাতার বিশ্বকাপে ৩২তম দল হিসেবে কোস্টারিকা বিশ্বকাপে জায়গায় করে নেওয়ায় সারা বিশ্বের অসংখ্য ভক্ত অনুরাগী সামাজিক যোগাযোগ মাধ্যমে কোস্টারিকাকে শুভকামনা জানিয়ে টুইট করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x