দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 19 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

নিরাপদ খাদ্য নিশ্চিতে পাবনায় সেমিনার অনুষ্ঠিত

chk24 a3
May 19, 2022 8:24 pm
Link Copied!

 

পাবনা (জেলা) প্রতিনিধি

 

পাবনায় বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ’র আয়োজনে নিরাপদ খাদ্য নিশ্চিতে নিরাপদ খাদ্য কর্তপক্ষ এর আইন, বিধি ও প্রবিধিমালা প্রয়োগ শর্ষিক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে) সকালে জেলা প্রশাসনের সহযোগীতায় পাবনা জেলা প্রশাসন এর সম্মেলন কক্ষে এ সেমিনার অনুষ্ঠিত হয়। পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেনের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ এর সদস্য প্রফেসর ড. মো. আব্দুল আলীম।

 

 

সেমিনারে প্রফেসর ড. মো. আব্দুল আলীম মুল প্রবন্ধ উপাস্থাপন করেন। প্রফেসর ড. মো. আব্দুল আলীম নিরাপদ খাদ্য নিশ্চিত করনে আইন, আইনের প্রয়োগ,নিরাপদ খাদ্যে ৫টি ধাপ, নিরাপদ ও অনিরাপদ খাদ্য কি?, ভেজাল খাদ্য কি?, রেফ্রিজারেটরে খাদ্য সংরক্ষনের নিয়মাবলী, খাদ্য সংরক্ষণের অবশ্য করনীয়, রান্নার স্থানে পালনীয় বিষয়, নিরাপদ খাদ্যের প্রয়োজনীয়তা, জনসচেতনা সহ বিভিন্ন বিষয় উপাস্থাপন করেন। জেলা খাদ্য অফিসার মো. শাকিলুজ্জামান এর সঞ্চলনায় সেমিনারে অংশ গ্রহন করেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মামুন, পাবনা প্রেস-ক্লাব ও জেলা কনজুমারস এসোসিয়েশনের সভাপতি এবি.এম ফজলুম্নর রহমান, বাসস এর পাবনা জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম সুইট, জেলা খাদ্য কর্মকর্তার মো. তানভির রহমান।

 

 

পাবনা জেলা মিল মালিক সমিতির সভাপতি ইদ্রিস আলী বিশ্বাস, জেলা খাদ্য মনিটরিং কর্মকতার্ মো. আব্দুল হান্নান, সহকারী কমিশনার শফিকুল ইসলাম, ফারিস্তা করিম, আবুল হাসনাত, লুৎফর নাহার শারমিন, মো. হাফিজুর রহমানসহ স্থানীয় গণমাধ্যম কর্মী বৃন্দ। উক্ত সেমিনারে ৫০ জন অংশ গ্রহন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x