দৈনিক চলনবিলের কথা
ঢাকাMonday , 12 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

নিরাপদ রামগঞ্জ চাই সংগঠনের কমিটি গঠন !!

chk24 a3
October 12, 2020 8:45 am
Link Copied!

নিরাপদ রামগঞ্জ চাই সংগঠনের কমিটি গঠন !!

সাইফুদ্দিন, স্টাফ রিপোর্টার :


“সুস্থ, সুন্দর, সমৃদ্ধ ও নিরাপদ আগামীর জন্য” এ শ্লোগানকে সামনে রেখে “নিরাপদ রামগঞ্জ চাই ” সংগঠনের কমিটি গঠন করা হয়েছে।
১০-১০-২০২০ইং শনিবার বিকালে উপজেলার পৌরশহরস্থ সংগঠনটির কার্যালয়ে এক সাধারন সভায় দৈনিক সমকাল পত্রিকার রামগঞ্জ উপজেলা প্রতিনিধি জাকির হোসাইন সুমন কে সভাপতি এবং মহিউদ্দিনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের কার্যকরী কমিটি ঘোষণা করেছে সংগঠনটি। এছাড়া ছায়েদ হোসেনকে সাংগঠনিক সম্পাদক, নূর হোসেন রিপনকে সহ-সাংগঠনিক সম্পাদক, তারেকুল ইসলামকে প্রচার সম্পাদক, জহিরুল ইসলাম কে সাংস্কৃতিক সম্পাদক, আব্দুল হান্নানকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, রফিকুল ইসলামকে তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক, জাহাঙ্গীর আলমকে ধর্মবিষয়ক সম্পাদক, নোমান হোসেন সম্রাট কে ক্রীড়া সম্পাদক, সাখাওয়াত হোসেন সাকা কে শিক্ষা বিষয়ক সম্পাদক, মোতাহের হোসেন বকুলকে সমবায় সম্পাদক, তামজিদ হসেন রুবেল কে প্রকাশনা সম্পাদক এবং সজিব হোসেন, আইয়ুব আলী, ফারুক হোসেন, মাজেদ হোসেন, সোহেল রানা, আমিন হোসেন, আব্দুল মজিদ, রাকিব হোসেন, সাখাওয়াত হোসেন ও ফয়সাল হোসেন কে সদস্য করে এ কমিটি ঘোষণা করে সংগঠনটি।
পরে এক শুভেচ্ছা বক্তব্যে সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক জাকির এইচ সুমন বলেন, দিনের পর দিন সামাজিক অবক্ষয় বেড়েই চলেছে। এ থেকে মুক্তি পেতে তরুনদের এগিয়ে আসতে হবে। কেননা আগামী দিনে তরুনরাই দেশের হাল ধরবে।
বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা নির্মানে কাজ করার আহ্বান জানিয়ে সুস্থ,সুন্দর, সমৃদ্ধ ও নিরাপদ আগামীর রামগঞ্জ গঠনে সকল শ্রেনিপেশার মানুষের সহযোগিতা চান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x