দৈনিক চলনবিলের কথা
ঢাকাSaturday , 28 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

নোয়াখালীতে আরডি মার্শাল আর্ট ক্লাব হবে; রুবেল

chk24 a3
May 28, 2022 11:15 pm
Link Copied!

 

 

নোয়াখালী (জেলা) প্রতিনিধি

 

 

খুব অল্প সময়ের মধ্যে নোয়াখালী জেলা শহর মাইজদীতে একটি মার্শাল আর্ট ক্লাব হবে বলে জানিয়েছেন, বাংলাদেশ মার্শাল আর্টের প্রতিকৃত ও চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল। ক্লাবটির নাম হবে ‘আরডি মার্শাল আর্ট ক্লাব’ যা পরিচালনা করবেন জিয়া উদ্দিন পাটওয়ারী হৃদয়। শনিবার (২৮ মে) বিকেলে মাইজদীর ‘আরডি ফিটনেস ক্লাব’ পরিদর্শনে এসে এ তথ্য জানান নায়ক রুবেল।

 

 

তিনি বলেন, সারাদেশে তার অধীনে যতগুলো মার্শাল আর্ট ক্লাব রয়েছে এগুলোর মধ্যে সবচেয়ে বড় মার্শাল আর্ট ক্লাব করা হবে নোয়াখালীতে। নোয়াখালীর বেশ কয়েকটি বিদ্যালয় পরিদর্শন করেছেন তিনি। সেখানে গিয়ে তিনি দেখেছেন মার্শাল আর্টের বিষয়ে ছেলেদের চেয়ে এ জেলার মেয়েদের আগ্রহ বেশি। বর্তমান সমাজ ব্যবস্থা ও সমাজের যে অবক্ষয় সে ক্ষেত্রে কারাতে বিশেষ ভূমিকা রাখতে পারে। সমাজের বিভিন্ন স্থানে হয়রানির শিকার হচ্ছেন নারী ও শিক্ষার্থীরা। এসব বিষয়গুলো মাথায় রেখে নোয়াখালীতে দেশের সবচেয়ে বড় মার্শাল আর্ট ক্লাব করতে আগ্রহ প্রকাশ করেছেন তিনি।

 

আরডি মার্শাল আর্ট ক্লাবের উদ্যোক্তা ও আরডি গ্রুপের চেয়ারম্যান জিয়া উদ্দিন পাটওয়ারী বলেন, ব্যতিক্রমী কিছু করার বিষয়টি মাথায় রেখে প্রবাস থেকে ফিরে এসে নিজ জেলায় কিছু করার মানুষিকটা থেকে প্রথমে মাইজদীতে ‘আরডি ফিটনেস ক্লাব’ ও ‘আরডি ফুড জোন’ প্রতিষ্ঠা করেন। বর্তমানে আরডি গ্রুপের তত্ত্বাবধানে ও চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল এর সহযোগিতায় ‘মার্শাল আর্ট ক্লাব’ প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছেন তিনি। আগামী ঈদুল আজহার পর পর ক্লাবটি চালু করার আশা করছেন উদ্যোক্তা।

 

আরডি গ্রুপের তত্ত্বাবধানে ও চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল এর সহযোগিতায় ‘মার্শাল আর্ট ক্লাব’ প্রতিষ্ঠিত হওয়ার খবর শুনে সন্তুষ্টি প্রকাশ করেছেন অনেকে। নায়ক হিসেবে যেমন খ্যাতি রয়েছে রুবেলের তেমনিভাবে মার্শালাট জগতেও সুনাম রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x