দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 25 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

নৌকার মনোনয়ন না পেলেও নির্বাচন করবো– মেয়র প্রার্থী কামরান

Link Copied!

নৌকার মনোনয়ন না পেলেও নির্বাচন করবো– মেয়র প্রার্থী কামরান

নাটোর সিংড়া থেকে কবি হাবিবুর রহমান


আসন্ন নাটোরের সিংড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সিংড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান বলেছেন,আমি বঙ্গবন্ধুর সৈনিক। আওয়ামীলীগের আর্দশকে ধারন করি লালন করি। দলের একটি গুরুত্বপুর্ণ জায়গায় আছি।আমি আশা করি আমার সার্বিক দিক বিবেচনা করে দল আমাকে মনোনয়ন দেবে।আর দল যদি মনোনয়ন না দেয়, ভালো পরিবশে পেলে এবং দলের সিদ্ধান্ত যদি কঠোর না হয় তাহলে নৌকার মনোনয়ন না পেলেও নির্বাচন করবো। আমি সেই ভাবেই আমার নির্বাচনী প্রচার প্রচারনায় এগিয়ে যাচ্ছি।
শনিবার সকাল ১০টায় তাঁর চাঁদপুরের নিজ কার্যালয়ে গণ্যমাধ্যম কর্মীদের নিয়ে অনুষ্ঠিত মতবিনিময়ের সময় তিনিএই কথা গুলো বলেন। মেয়র প্রার্থী কামরান এসময় সিংড়া পৌর শহরের দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় ৮১ ক্যাটাগরির বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রায় ৭৪৫ টি মোবাইল নাম্বার সমন্মিত একটি বইয়ের মোড়ক উম্মোচন ও বিতরণ কাজের শুভ উদ্বোধন করেন।
মেয়র র্প্রাথী কামরান বলেন,আমি ৩ মাস ধরে পরিশ্রম করে পৌরবাসীর সুবিধার্থে এই বইটি প্রকাশনা করেছি। যাতে মানুষ ঘরে বসে খুব সহজেই এই বই থেকে প্রয়োজনীয় নাম্বার নিয়ে সেবা পান। এখানে হাসপাতাল,পল্লিবিদ্যুৎ,থানা,রাজনীতি ব্যক্তি,জনপ্রতিনীতি,সাংবাদিক,ঘর মিস্ত্রি,কাঠ মিস্ত্রি,নৌকার মাঝি থেকে শুরু করে তালা চাবি মেরামত করার মেকারের পর্যন্ত মোবাইল নাম্বার দেওয়া আছে। বইটি আমি পৌরবাসীর ঘরে ঘরে পৌছে দেবো। যাতে মানুষ খুব সহজেই সেবা পায়। ৮ হাজার বই ছাপানো হয়েছে। প্রয়োজনে আরও বাই আনা হবে।
এসময় উপস্থিত ছিলেন,সিংড়া পৌর আওয়ামীলীগের সহ সভাপতি শাহজাহান আলী, পৌর যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মঞ্জুরুল শাহ আলম সাগর,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আমিনুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি তাইজুল ইসলাম রিপন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x