দৈনিক চলনবিলের কথা
ঢাকাSaturday , 14 November 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

পরিবেশ ও প্রকৃতি আন্দোলনের আত্বপ্রকাশ রানা সভাপতি, জাফর সম্পাদক

chk24 a3
November 14, 2020 4:45 pm
Link Copied!

পরিবেশ ও প্রকৃতি আন্দোলনের আত্বপ্রকাশ
রানা সভাপতি, জাফর সম্পাদক

নাটোর সিংড়া থেকে কবি হাবিবুর রহমান


নাটোরের সিংড়ায় পরিবেশ ও প্রকৃতি আন্দোলন নামক সামাজিক সংগঠনের আত্বপ্রকাশ হয়েছে। শনিবার সকাল ১১টায় সিংড়া প্রেসক্লাব ভবনে পরিবেশকর্মী মিজানুর রহমান রুবেলের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে মো. এমরান আলী রানাকে সভাপতি ও মো. আবু জাফর সিদ্দিকীকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সৌরভ সোহরাব, সোহেল তালুকদার, জুবায়ের আহমেদ জয়, শরিফুল মৃধা, আব্দুল মুন্নাফ, সোহেল আহমেদ জীবন. এড. শামীম প্রাং, মিজানুর রহমান রুবেল, রিক্তা বানু, শামসুল আলম সামী ও রবিউল করিমকে সহ-সভাপতি, এনামুল হক বাদশা, বাবুল হাসান বকুল, সাবানা খাতুন, আফসানা খাতুনকে যুগ্ম সাধারণ সম্পাদক, শহিদুল ইসলাম সুইট, জিএম সবুজ, শাকিলা আক্তার, বেলায়েত হোসেন বাবুকে সাংগঠনিক সম্পাদক করা হয়। এছাড়াও হাবিবুর রহমানকে প্রচার সম্পাদক, সুমন মল্লিককে দপ্তর সম্পাদক করা হয়েছে। এড. সাইদুর রহমান সৈকত, মিজানুর রহমান, আকতার হোসেন অপূর্ব, আনোয়ার হোসেন আলীরাজ, রফিকুল ইসলাম, খালেকুজ্জামান রঞ্জু, জয়নুল বিদ্যুতকে কমিটির পরিচালনা পর্ষদের সদস্য করা হয়।

পরিবেশ ও প্রকৃতি আন্দোলনের সাধারণ সম্পাদক আবু জাফর সিদ্দিকী জানান, একঝাঁক পরিবেশকর্মীদের নিয়ে এ সংগঠনের যাত্রা শুরু করেছি। সকলের সহযোগিতায় পরিবেশ, প্রকৃতি, চলনবিল, জীববৈচিত্র্য, খাল, নদী নিয়ে কাজ করতে চাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x