দৈনিক চলনবিলের কথা
ঢাকাSaturday , 3 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

পাবনায় আর.সি.সি গোপাট নির্মাণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রিন্স

chk24 a3
September 3, 2022 6:07 pm
Link Copied!

 

পাবনা (জেলা) প্রতিনিধি

 

 

পাবনা সদর উপজেলাধীন সাদুল্লাহপুর ইউনিয়নের ঢালিপাড়া আক্কাসের বাড়ি হতে বারপাখিয়া ব্রীজ পর্যন্ত আর.সি.সি গোপাট নির্মাণ কাজের উদ্বোধন করেছেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের স্থায়ী সংসদীয় কমিটির সদস্য ও পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক খন্দকার প্রিন্স।

শনিবার (০৩ সেপ্টেম্বর) দুপুরে নির্মাণ কাজের উদ্ভোধন করেন তিনি। এরপর স্থানীয় নেতাকর্মী ও এলাকাবাসীকে নিয়ে দোয়া ও মোনাজাত করেন। এ প্রকল্প বাস্তবায়ন করবেন পাবনা-নাটোর-সিরাজগঞ্জ জেলায় ভূ-উপরিস্থ পানির মাধ্যমে সেচ উন্নয়ন প্রকল্প (বিএডিসি)। যার ব্যয় ধরে হয়েছে ৭৬ লাখ ৭৪ হাজার ৪৮০ টাকা।

এদিকে এ উদ্ভোধনকে ঘিরে সাদুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কুদ্দুস মুন্সী’র সভাপতিত্বে শুভ উদ্ভোধন ও সুধী সমাবেশের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে এমপি গোলাম ফারুক প্রিন্স প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

তার বক্তব্যে তিনি বলেন, ‘শেখ হাসিনার সরকার আছে জন্য আমরা ভালো আছি। এক সময় এই এলাকায় আসা যেতো না। রাস্তাঘাট এতোটাই খারাপ ছিলো। আজ সেগুলোর ব্যাপক উন্নয়ন ঘটেছে। এসবই এই সরকারের জন্য।’ এছাড়া আগামী নির্বাচনে বিজয়ের লক্ষ্যে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হবার তাগিদও দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন ও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-নাটোর-সিরাজগঞ্জ জেলায় ভূগর্স্থ পানির মাধ্যমে সেচ উন্নয়ন প্রকল্প পরিচালক প্রকৌশলী এ.বি.এম মাহমুদ হাসান খান, বিএডিসি পাবনা রিজিয়নের নির্বাহী প্রকৌশলী ফয়সাল আহমেদ,

পাবনা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, পাবনা নির্মাণ জোনের সহকারী প্রকৌশলী আফনান আজম রুদ্র, উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, সাদুল্লাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক বদরুদ্দোজা মানিক। এছাড়াও এসময় স্থানীয় নেতাকর্মীসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x