দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 20 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

পাবনায় এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

chk24 a3
September 20, 2022 5:58 pm
Link Copied!

 

নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

বিয়ের তিন মাস পর পাবনার ঈশ্বরদীতে শেফা আক্তার (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৯ সেপ্টেম্বর) রাতে ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারি উত্তরপাড়া এলাকার বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়।শেফা ভাড়ইমারি গ্রামের হিছাব উদ্দিন প্রামানিকের মেয়ে ও ভাড়ইমারি রিয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শেফা গতকাল সোমবার এসএসসি পরীক্ষা দিয়ে এসে দুপুরের খাবার খেয়ে নিজ কক্ষে বিশ্রাম নিতে যায়। পরিবারের লোকজন ভেবেছে সে ঘুমাচ্ছে। রাত ৯টা পর্যন্ত তার সাড়া-শব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখে, ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। তাকে উদ্ধার করে রাত পৌনে ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তারা আরও জানায়, শেফা খাতুনের তিন মাস আগে বিয়ে হয়েছিল। কেন সে আত্মহত্যা করছে কেউ তা বলতে পারছে না। স্বামীর সঙ্গে ঝামেলার বিষয়টিও এলাকাবাসী বলতে পারেনি।

ভাড়ইমারি রিয়াজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বলেন, শেফা আক্তার আমার বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। সে খুব মেধাবী শিক্ষার্থী ছিল। গতকালকেও সে ইংরেজি পরীক্ষায় অংশ নিয়েছিল। মঙ্গলবার সকালে জেনেছি সে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিজ ঘরের আড়ার সঙ্গে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। তবে কী কারণে এমন কাজ করেছে বিষয়টি জানতে পুলিশ কাজ করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x