দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 2 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

পাবনায় চাচিকে ধর্ষণের অভিযোগ; ভাতিজা গ্রেপ্তার

Link Copied!

 

নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

পাবনার চাটমোহরে চাচিকে ধর্ষণের অভিযোগে ভাতিজাকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এর আগে গত রবিবার ওই ধর্ষণের ঘটনা ঘটে। ঘটনার একদিন পর সোমবার সন্ধ্যায় চাটমোহর থানায় গ্রেপ্তারকৃত মকবুল হোসেনের চাচি (৪৫) নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পরে আসামিকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

 

এ ঘটনায় গ্রেপ্তারকৃত মকবুল হোসেন উপজেলার নিমাইচড়া ইউনিয়নের মৃত আ. কুদ্দুসের ছেলে। মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগীর স্বামী প্রায় ১১ বছর আগে মারা যান। স্বামী মারা যাওয়ার পর তার স্ত্রীর প্রতি নজর পড়ে মকবুল হোসেনের। দুই সন্তান নিয়ে বিধবা ওই নারী সংসার সামলাচ্ছিলেন। এ অবস্থায় মকবুল হোসেন তাঁকে নানা সময় কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। প্রায় ৫ বছর আগে একদিন ঘরে ঢুকে চাচিকে ধর্ষণের চেষ্টা করেন মকবুল। এ নিয়ে গ্রাম্য সালিসে মকবুল হোসেনকে ৪০ হাজার টাকা জরিমানাও করা হয়েছিলো।

 

এরপর কিছুদিন চুপচাপ থাকলেও মকবুল হোসেন আবার চাচিকে উত্ত্যক্ত ও কু-প্রস্তাব দেওয়াসহ বিয়ে করার প্রলোভন দিতেন। এক পর্যায়ে তাঁর চাচি বিয়ে করতে রাজি হন। এ সুযোগে গত ৩১ জুলাই দিবাগত রাত ১১টার দিকে মকবুল তাঁর চাচির ঘরে ঢুকে ধর্ষণ করেন। এ সময় বাড়ির লোকজন তাঁদের আটক করে বিয়ের কথা বললে, মকবুল বিয়ে করতে অস্বীকৃতি জানালে পুলিশে খবর দেওয়া হয়।

 

পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনকে থানায় নিয়ে আসে। সোমবার সন্ধ্যায় ভুক্তভোগী ওই নারী মকবুল হোসেনের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

 

এ বিষয়ে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জালাল উদ্দিন ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে মামলা হয়েছে। আসামিকে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x