দৈনিক চলনবিলের কথা
ঢাকাSaturday , 4 June 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

পাবনায় চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার, ৫ মোটরসাইকেল উদ্ধার

chk24 a3
June 4, 2022 11:30 pm
Link Copied!

 

 

পাবনা (জেলা) প্রতিনিধি

 

 

পাবনা ও নাটোরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃ জেলা মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় চুরি হওয়া ৫টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। শনিবার (৪ জুন) দুপুরে পাবনা ডিবি অফিসের সামনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার (এসপি) মহিবুল ইসলাম খান।

 

গ্রেফতাররা হলেন-পাবনার আমিনপুর থানার ঘোপসিলন্দা গ্রামের লিয়াকত মিয়ার ছেলে আল আমিন মুন্না (২৮), আটঘরিয়ার দেবোত্তর হিন্দুপাড়া গ্রামের মো. আক্তার হোসেনের ছেলে মো. সোহাগ হোসেন (২৫), পাবনা সদরের বালিয়াহালট এলাকার মৃত সিদ্দিক প্রামানিকের ছেলে মনির হোসেন (৪০), চাটমোহরের কৈলমহলের মো. শাহজাহান আলীর ছেলে মো. শিপন হোসেন (২৫)।

 

 

তিনি জানান, বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে নঁওগা জেলার আত্রাইয়ের মাধাইমুড়ি এলাকার আসাদুর রহমানের একটি ডিসকভার মোটরসাইকেল পাবনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আাদলত ভবনের সামনে থেকে চুরি হয়। পরে তিনি সদর থানায় লিখিত অভিযোগ দিলে মাত্র কয়েক ঘন্টার মধ্যে তথ্যপ্রযুক্তির সহায়তায় নাটোর ও পাবনার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫টি মোটরসাইকেল উদ্ধার করে গোয়েন্দা পুলিশের সদস্যরা।

 

 

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খান জানান, গ্রেফতার হওয়া সকল আসামিদের নামে পাবনা সদর থানায় ৩-৬ টি করে মামলা রয়েছে। তাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে। মামলার দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

 

এসময় পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জেন্না আল মামুন, সহকারী পুলিশ সুপার আরজুমান আক্তার, ডিবির (ওসি) আতাউর রহমান খন্দকার, পুলিশ পরিদর্শক অসিত কুমার বসাকসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x