দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 24 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

পাবনায় টানা ৪০ দিন নামাজ পড়ে বাইসাইকেল পেল ৫৭ কিশোর

Link Copied!

 

পাবনা (জেলা) প্রতিনিধি

 

 

পাবনার সুজানগর উপজেলায় টানা ৪০ দিন মসজিদে গিয়ে জামাতের সাথে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করায় ৫৭ শিশু-কিশোরকে সাইকেল পুরস্কার দেয়া হয়েছে। শিশু-কিশোরদের নামাজে আগ্রহী করতে ও আদর্শ প্রজন্ম গঠনের লক্ষ্যে শহীদ ডা. এ. কে মোহাম্মদ আলী ফাউন্ডেশনের উদ্যোগে এবং এম এইচ গ্রুপ অব কোম্পানিজ লিমিটেডের সার্বিক সহযোগিতায় ২৪ মে (মঙ্গলবার) ব্যতিক্রমী এ পুরস্কারের আয়োজন করা হয়। নিয়মিত নামাজ আদায়ের পুরস্কার হিসেবে এসব কিশোরদের প্রত্যেককে একটি করে বাইসাইকেল দেয়া হয়। সুজানগর উপজেলা অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারে এক অনুষ্ঠানে তাদের বাইসাইকেল দেয়া হয়।

 

 

 

পৌর কাউন্সিলর ও শহীদ ডা. এ. কে মোহাম্মদ আলীর ছেলে মোশফিকুর রহমান সাচ্চুর সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহীনুজ্জামান শাহীন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ রওশন আলী ও সুজানগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুল হান্নান। অন্যদের মাঝে বক্তব্য রাখেন সাংবাদিক আখতারুজ্জামান আক্তার, সুজানগর উপজেলা সমাজসেবা কর্মকর্তা জিল্লুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

 

 

 

পৌর কাউন্সিলর ও শহীদ ডা. এ. কে মোহাম্মদ আলীর ছেলে মোশফিকুর রহমান সাচ্চু বলেন, সুজানগর থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সুজানগর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শহীদ ডা. এ. কে মোহাম্মদ আলীর নামে প্রতিষ্ঠিত এই ফাউন্ডেশন। সংগঠনের সভাপতি এবং এম এইচ গ্রুপ অব কোম্পানিজ লিমিটেডের চেয়ারম্যান মোবারক হোসেন জুয়েলের সার্বিক সহযোগিতায় গত প্রায় দেড় মাস আগে থেকে এই প্রতিযোগিতা শুরু হয়। যেখানে সুজানগর পৌরসভার ৬৩ জন শিশু-কিশোর অংশ নেয়। তাদের মধ্যে টানা ৪০ দিন পাঁচ ওয়াক্ত নামাজ মসজিদে এসে আদায় করতে সক্ষম হন ৫৭ কিশোর। ২৪ মে (মঙ্গলবার) সেই ৫৭ কিশোরকে আনুষ্ঠানিকভাবে বাইসাইকেল দিয়ে পুরস্কৃত করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x