দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 10 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

পাবনায় ভারতীয় নাগরিক হত্যায়‌ নারীর যাবজ্জীবন

chk24 a3
May 10, 2022 8:06 pm
Link Copied!

 

পাবনা (জেলা) প্রতিনিধি

 

 

পাবনার ঈশ্বরদী উপজেলার চাঞ্চল্যকর আজব লাল যাদব (৫০) নামের এক ভারতীয় নাগরিককে বিষ পান করিয়ে হত্যার ঘটনায় এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে আরোও ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ডের আদেশ দেন আদালত।

 

১০ মে (মঙ্গলবার) বেলা ৩টার দিকে পাবনার বিশেষ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আহসান তারেক এ রায় ঘোষণা করেন।সাজাপ্রাপ্ত আসামি মোছা. নাসিমা আক্তার ঈশ্বরদী উপজেলার কালিকাপুর গ্রামের মুহাম্মদ সাইফুল্লাহর মেয়ে। রায়ের সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। রায় শেষে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

 

অভিযোগ সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ৬ মে ঈশ্বরদীর কালিকাপুর গ্রামের সাইফুল্লাহর বাড়ী থেকে বিষক্রিয়ায় গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় সেখানে তার মৃত্যু হয়।

 

 

এ ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় ওই বাড়ীর মালিক সাইফুল্লাহর মেয়ে নাসিমাকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়। উল্লেখ্য, ২০১৪ সালের ২৮ মে মিলের রিফাইনারি ইনচার্জ হিসেবে যোগ দেন যাদব। গত বছরের ৫ অক্টোবর পর্যন্ত সেখানে তিনি কর্মরত ছিলেন। ১৬ অক্টোবর তাকে চাকরিচ্যুত করা হয়। এরপর তিনি ভারত চলে যান। কিছু দিন আগে ফের ঈশ্বরদীতে আসেন তিনি। যাদবের কর্মস্থলের পাশেই একটি হাসপাতালে চাকরি করতো নাসিমা। পাশাপাশি চাকরি করার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x