দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 15 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

পাবনায় নিরুদ্দেশ হওয়া ছাত্রী ও শিক্ষককে আটক করেছে পুলিশ

chk24 a3
May 15, 2022 7:22 pm
Link Copied!

 

পাবনা (জেলা) প্রতিনিধি

 

নিজ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রীকে নিয়ে পালিয়ে যাওয়া শিক্ষককে আটক করেছে পুলিশ। গতকাল, শনিবার নরসিংদী জেলার পলাশ উপজেলার প্রত্যান্ত এলাকার একটি গুচ্ছগ্রাম থেকে তাদেরকে আটক করে পাবনার বেড়া থানায় নিয়ে আসা হয়েছে। রবিবার (১৫ মে) আদালতে প্রেরণ করে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আবেদন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

গত, শুক্রবার (১৩মে) নিখোঁজ ছাত্রীর বাবা রফিকুল ইসলাম মেয়েকে অপহরণ করা হয়েছে এই অভিযোগ এনে উপজেলার ভারেঙ্গা ইউনিয়নের “ভারেঙ্গা একাডেমির” বানিজ্য শাখার শিক্ষক হাসমত হোসেনের বিরুদ্ধে মেয়ে অপহরণের অভিযোগ এনে থানায় অভিযোগ দিলে পুলিশ দ্রুত অভিযান শুরু করে কয়েক ঘন্টার মধ্যে তাদেরকে আটক করতে সক্ষম হলেন।

 

 

জানা যায়, বেড়া উপজেলার পুরানভারেঙ্গা ইউনিয়নের ভারেঙ্গ একাডেমির বানিজ্য শাখার শিক্ষক হাসমত হোসেনের সাথে একই বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী (মায়া খাতুনের) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। হাসমত ওই ছাত্রীর বাড়িতে গিয়ে তাঁকে প্রাইভেট পড়াতেন। গত ৯ মে নিজ বাড়ি থেকে মায়া খাতুন শিক্ষক হাসমতের সাথে নিরুদ্দেশ হন।

 

পরিবারের পক্ষ থেকে বিভিন্ন স্থানে খোঁজ খবর নিয়ে তাকে পাওয়া না গেলে শুক্রবার (১২ মে) থানায় লিখিত অভিযোগ দেন। তাঁরা মায়ার বান্ধবীদের মাধ্যমে জানতে পারেন মায়া ও হাসমতের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। এই তথ্যের সুত্রধরে মায়ার বাবা রফিকুল ইসলাম বেড়া মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

 

অভিযোগ আমলে নিয়ে বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি অরবিন্দ সরকার মায়াকে উদ্ধার করতে জোর তৎপরতা চালান। পুলিশ মোবাইল কলের সুত্রধরে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে নিশ্চিত হন তাঁরা ঢাকা জেলার মধ্যে অবস্থান করছে। পরবর্তীতে নরসিংদী জেলা পুলিশের সহায়তায় শনিবার পলাশ উপজেলার একটি গুচ্ছগ্রাম থেকে দুজনকে আটক করতে সক্ষম হন।

 

বেড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার জানিয়েছেন পুলিশ আরজি গ্রহন করে ছাত্রীকে উদ্ধারে ব্যাপক তৎপরতা চালিয়ে চব্বিশ ঘন্টা অতিক্রম করার পুর্বেই তাদেরকে আটক করতে সক্ষম হয়েছেন। উদ্ধার করা ছাত্রী ও শিক্ষককে আদালতে প্রেরণ করা হয়েছে।আদালতের মাধ্যমে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x