দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 15 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

পাবনায় বিক্রির উদ্দেশ্যে মরা গরুর মাংস জব্দ

chk24 a3
May 15, 2022 9:44 pm
Link Copied!

 

পাবনা (জেলা) প্রতিনিধি

 

 

পাবনার সাঁথিয়ায় মরা গরুর মাংস বিক্রির উদ্দেশ্যে ফ্রিজে সংরক্ষণ করার অভিযোগে মাংস বিক্রেতাকে এক বছরের কারাদণ্ড ও তার ৩ সহযোগীকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। রবিবার (১৫ মে) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস.এম জামাল আহমেদ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।


ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ডপ্রাপ্ত মাংস বিক্রেতা সাঁথিয়া পৌর সদরের পিপুলিয়া মহল্লার মৃত: মাজহার প্রামানিকের ছেলে মঞ্জুর প্রামানিক ওরফে বলাই কসাই (৪০)। আর অর্থদণ্ডপ্রাপ্তরা হলেন, জেলার ভাঙ্গুড়া উপজেলার মন্ডতোষ ইউনিয়নের মন্ডতোষ গ্রামের মুহাম্মদ রুহুল আমিন, ফিরোজ আলী ও লোকমান হোসেন।

 

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসিফ মুহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, পাবনার ভাঙ্গুড়া থেকে তিন ব্যক্তি একটি গাড়ী নিয়ে সাঁথিয়ায় আসেন। তাদের গাড়ীতে একটি গরুর চামড়া দেখতে পেয়ে পুলিশের সন্দেহ হয়। তাদের আটক করা হলে জিজ্ঞাসাবাদে তারা পুলিশকে জানায়, ভাঙ্গুড়ায় তাদের একটি অসুস্থ্ গরু আছে, সেটি বিক্রি করার বিষয়ে মঞ্জুর ওরফে বলাই কসাইয়ের সঙ্গে কথা বলার জন্য আসছিল। বলাই কসাইয়ের ফ্রিজে দুই মণ মাংস আছে বলেও জানান।

 

 

তাদের দেয়া তথ্য অনুযায়ী ভোররাত চারটার দিকে মঞ্জুর ওরফে বলাই কসাইয়ের বাড়ীতে অভিযান চালিয়ে তার ফ্রিজে সংরক্ষণ করা ৮০ কেজি (দুই মণ) মরা গরুর মাংস জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের বলাই কসাইকে এক বছর বিনাশ্রম কারাদন্ড ও অপর তিনজনকে ৫ হাজার টাকা করে জরিমানার আদেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x