দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 15 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

পাবনায় ভাবিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় দেবরকে কুপিয়ে হত্যা

chk24 a3
May 15, 2022 6:26 pm
Link Copied!

 

পাবনা (জেলা) প্রতিনিধি

 

ভাবিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় দেবরকে কুপিয়ে হত্যার খবর পাওয়া গেছে। পাবনার বেড়ায় ভাবিকে উত্ত্যক্তের প্রতিবাদ করার জের ধরে শিপন হোসেন (৩২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। রবিবার (১৫ মে) ভোরে উপজেলার আমিনপুর থানার ঘোপসিলেন্দা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিপন হোসেন ঘোপসিলেন্দা গ্রামের মৃত: আজিজ খাঁর ছেলে।

 

 

নিহতের ভাই লিটন হোসেন অভিযোগ করে বলেন, গতকাল শনিবার রাত ১২টার দিকে আমার ভাই বাইরে থেকে বাসায় ফিরছিলেন। এ সময় আমাদের বাড়ির সামনে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা আমার ভাইকে কুপিয়ে জখম করে। টের পেয়ে আমরা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে শিপনকে প্রথমে বাড়ির ভেতরে নিয়ে যাই। পরে হাসপাতালে নিতে চাইলে দুর্বৃত্তরা বাধা প্রদান করে। পরবর্তীতে ভোরে ভাইকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত: ঘোষণা করেন।

 

নিহতের স্বজনদের বরাত দিয়ে আমিনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রওশন আলী বলেন, প্রায় দেড় বছর আগে ভাবিকে উত্ত্যক্তের প্রতিবাদ করেছিলেন শিপন। এই সংক্রান্ত একটি মামলা চলমান রয়েছে। সেই শত্রুতার জেরেই তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অভিযুক্তদের শিগগিরই গ্রেপ্তার করা হবে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x