দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 31 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

পাবনায় যাত্রী ছাউনির মেঝে ধসে দুই পথচারী আহত

Link Copied!

 

পাবনা (জেলা) প্রতিনিধি

 

পাবনার সুজানগরে যাত্রী ছাউনির ফ্লোর (মেঝে) ধসে দুই পথচারী গুরুতর আহত হয়েছেন। ৩১ মে (মঙ্গলবার) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত পথচারীরা হলেন-সুজানগর উপজেলার সাগরকান্দি গ্রামের সেকেন্দার আলী সরদারের ছেলে ইসলাম সরদার (৪০) ও ক্রোড়দুলিয়া গ্রামের দিলবার হোসেনের ছেলে মোহাম্মদ রাসেল হোসেন (২২)।

 

 

স্থানীয় বাসিন্দা সেলিম রেজা সরকার বলেন, ৩১ মে (মঙ্গলবার) বিকেল ৪ টার দিকে হঠাৎ বৃষ্টি শুরু হয়। বৃষ্টি শুরু হওয়ার পরে রাসেল হোসেন ও ইসলাম সরদার পাবনা-সুজানগর প্রধান সড়কের ভায়না আশ্রয়ণ প্রকল্পের পার্শ্ববর্তী একটি যাত্রী ছাউনিতে আশ্রয় নেন। এ সময় আগে থেকে ফাটল ধরা যাত্রী ছাউনীর ফ্লোর (মেঝে) ধসে পড়লে তারা ধসে পড়া ইট-সুরকির নিচে চাপা পড়েন।

 

ফাটল ধরা যাত্রী ছাউনীর ফ্লোর (মেঝে) ধসে পড়লে খবর পেয়ে স্থানীয় বাসিন্দারা ছুটে এসে তাদের উদ্ধার করে প্রথমে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে আশঙ্কাজনক অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

 

 

সুজানগর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন বলেন, প্রচণ্ড বৃষ্টির মধ্যে যাত্রী ছাউনিতে আশ্রয় নেয়া দুই পথচারী আহত হওয়ার খবর শুনেছি। তাদের চিকিৎসার সার্বিক খোঁজ খবর নিচ্ছি। যেকোনো প্রয়োজনে তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x