দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 14 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

পাবনায় শিশু ধর্ষণ চেষ্টায় মাদ্রাসা শিক্ষক আটক

chk24 a3
August 14, 2022 11:27 pm
Link Copied!

 

পাবনা (জেলা) প্রতিনিধি

 

 

পাবনার সাথিয়ায় ৯ বছরের এক ছেলে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক মাদ্রাসার শিক্ষককে আটক করেছে থানা পুলিশ।

 

গতকাল, শনিবার ১৩ই আগস্ট দুপুরে সাঁথিয়া উপজেলার করমজা সরদার পাড়া দারুল আরকান মাদ্রাসায় এ ঘটনা ঘটে। আটক মাদ্রাসা শিক্ষক সিরাজগঞ্জের তাড়াশ থানার গুলটা বাজার গ্রামের সাইদুল ইসলামের ছেলে আল-আমিন (৩৫)।

 

ভুক্তভোগী শিশুটির বাবা জানান, শনিবার দুপুরবেলা মাদ্রাসা কক্ষের মধ্যে একা পেয়ে লম্পট আল-আমিন তাকে ফুসলিয়ে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। বাড়িতে আসার পর ছেলে শিশুটি কে অনেকটা দুর্বল মনে হচ্ছিল।

 

এছাড়া প্রচন্ড ব্যথ্যা অনুভব করায় কান্নাকাটি করছিল। বিষয়টি অস্বাভাবিক মনে হলে শিশুটিকে জিজ্ঞেস করলে  বলেন, আমাকে একা পেয়ে তাকে যৌণ নিপিড়ন ধর্ষণ চেষ্টা করেছে। পরে শিশুটির বাবা সাঁথিয়া থানায় লিখিত অভিযোগ করলে তাৎক্ষণিক অফিসার ইনচার্জ (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ঔ লম্পটকে আটক করার জন্য পুলিশ পাঠিয়ে দিলে ঘটনার সত্যতা পাওয়ায় তাকে গ্রেফতার করেন। শিশুটির বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করলে আসামিকে গ্রেফতার করে রোববার (১৪ আগস্ট) সকালে পাবনা জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x