দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 26 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

পাবনায় সাংবাদিক স্বপনের ওপর হামলার চেষ্টা, থানায় জিডি

chk24 a3
May 26, 2022 10:25 pm
Link Copied!

 

পাবনা (জেলা) প্রতিনিধি

 

 

পাবনার প্রবীণ সাংবাদিক দৈনিক সংবাদের স্টাফ রিপোর্টার ও পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি হাবিবুর রহমান স্বপনের ওপর হামলার চেষ্টা হয়েছে। বুধবার (২৫ মে) রাতের এ ঘটনায় ২৬ মে (বৃহস্পতিবার) বেলা সাড়ে ১১টার দিকে সাাঁথিয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

 

 

সাংবাদিক হাবিবুর রহমান স্বপন জানান, বুধবার (২৫ মে) রাত ৯ টার দিকে সাঁথিয়া থানার সামনে ডাক্তার মনসুরুল ইসলামের বাসা থেকে মোটরসাইকেল যোগে নিজ বাসভবনের উদ্দেশে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে পৌঁছালে কয়েকজন চিহ্নিত সন্ত্রাসী গতিরোধ করার চেষ্টা চালায়। পরিস্থিতি আঁচ করতে পারায় মোটরসাইকেলের গতি বৃদ্ধি করে তাদের অতিক্রম করার চেষ্টা করলে তারা লাথি দিয়ে মোটরসাইকেল ফেলে দেয়ার চেষ্টা করেন। এ সময় আমার মোটরসাইকেলের পেছনে বসা ছিলেন অ্যাডভোকেট শাহাদৎ হোসেন বকুল। তারা আমাকে হত্যার উদ্দেশ্যে এমন পরিকল্পনা করেন।

 

 

তিনি আরও জানান, সম্প্রতি সাঁথিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ চলাকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ব্যানার কেড়ে নেয়ার সচিত্র প্রতিবেদন দৈনিক সংবাদে প্রকাশিত হওয়ার পর একটি মহল ক্ষুব্ধ হয়। তারা বিভিন্ন সময়ে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই সংবাদের বিরুদ্ধে নানা ধরনের মন্ত্যব্যে পোস্টও করেন।

 

 

এ ঘটনার পরপরই রাতেই সাঁথিয়া প্রেসক্লাবের সভাপতি মানিক মিয়া রানা, সাধারণ সম্পাদক আব্দুল হাই, সাবেক সভাপতি জয়নুল আবেদীন রানাসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ তার বাসভবনে উপস্থিত হয়ে ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এ সময় থানা পুলিশ তার বাসায় গিয়ে নিরাপত্তা ব্যবস্থা বৃদ্ধি করেন।

 

 

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, সাংবাদিক হাবিবুর রহমান স্বপনের ওপর হামলার চেষ্টায় জিডি করেছেন তিনি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x