দৈনিক চলনবিলের কথা
ঢাকাMonday , 8 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

পাবনার ঈশ্বরদীতে দোকানের দেয়াল ভেঙে স্বর্ণ চুরি

chk24 a3
August 8, 2022 7:11 pm
Link Copied!

 

পাবনা (জেলা) প্রতিনিধি

 

পাবনার ঈশ্বরদীতে মোল্লা জুয়েলার্স নামের একটি স্বর্ণের দোকানে চুরি হয়েছে। দোকানটির মালিকের দাবি উপজেলার সাহাপুর ইউনিয়নের নতুনহাট মোড়ে রোববার মধ্যরাতের পর ওই ঘটনা ঘটেছে।

 

দোকানের মালিক আশরাফুল ইসলাম ওরফে মারুফ মোল্লা বলেন, দেয়াল ও দরজার তালা লাগানোর স্টিলের পাত ভেঙ্গে সংঘবদ্ধ চোরচক্র এই বিপুল স্বর্ণ নিয়ে গেছে।

 

তিনি জানান, আজ সোমবার (৮ আগস্ট) সকালে তিনি দোকান খুলে ভেতরে ঢুকে দেখেন, পেছন দিক থেকে দেয়াল ভেঙ্গে চোরের দল ভেতরে ঢুকে একটি সিন্দুকের তালা ভেঙে সেখানে রক্ষিত প্রায় ৭ ভরি স্বর্ণ, এক হাজার পিস স্বর্ণের নাক ফুল, ৩০০ ভরি রুপা ও নগদ ৩২ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে। যার আনুমানিক মূল্য ১৫ লাখ টাকা।

 

এ বিষয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার একাত্তর দৈনিক চলনবিলের কথা কে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দোকান মালিক লিখিত অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x