দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 4 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

পাবনার ফরিদপুরে টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল আজ

chk24 a3
September 4, 2022 12:52 pm
Link Copied!

 

নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

বীর মুক্তিযোদ্ধা শহীদ ইসহাক নায়েব ফুটবল টুর্নামেন্ট-২২ এর দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ আজ। পাবনার ফরিদপুরে (৪ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে জমজমাট এ ম্যাচ। টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে ঈশ্বরদী ফুটবল একাদশকে ১-০ গোলের ব্যবধানে পরাজিত করে ইতিমধ্যে ফাইনাল নিশ্চিত করেছে সিরাজগঞ্জের শাহজাদপুর ফুটবল একাদশ।

 

দ্বিতীয় সেমিফাইনালে শিরোপা প্রত্যাশী বেড়া ফুটবল একাদশের মুখোমুখি হবে পাবনা সদর উপজেলা ফুটবল একাদশ। রোববার বিকাল সাড়ে চারটায় বনওয়ারী নগর ফুটবল খেলার মাঠে ম্যাচটি শুরু হওয়ার হবে। শিরোপা প্রত্যাশী দুই দলের কোচ ও কর্মকর্তারা সেমিফাইনালে মাঠে নামার আগে গতকাল শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের প্রস্তুতি সম্পর্কে জানান দেন।

 

পাবনার বেড়া উপজেলা ফুটবল একাদশের কোচ বলেন, আমরা শিরোপা জয়ের লক্ষ্য নিয়ে খেলে যাচ্ছি। লক্ষ্যে পৌঁছাতে দলের প্রস্তুতি ভালই রয়েছে। আগের ম্যাচটি কিছুটা রিল্যাক্সে খেললেও সেমিফাইনালে দু’দলই সেরা পারফরমেন্স দেখাবে বলেই মনে করছেন কোচ। তিনি আরো বলেন, পাবনা সদর উপজেলা সব সময় বড় দল। তাদের ভাল মানের বেশ কয়েকজন ফুটবলার রয়েছে। এ ম্যাচে জয়ের প্রয়োজনীয়তা নিয়েই মাঠে নামবে আমার দল।

 

এ ব্যাপারে পাবনা সদর উপজেলা ফুটবল একাদশের কোচ বলেন, দলের ফুটবলারদের প্রস্তুতিও ভাল রয়েছে। গত ম্যাচে বেশ কয়েকজন খেলোয়াড় ভাল সার্ভিস দিতে পারেনি। যদিও সবাই ভাল মানের ফুটবলার ছিলেন। সেদিন কিছু খেলোয়াড় ইনজুরি সমস্যায় ভালো খেলতে পারেনি। তিনি আশাবাদী তার দল টুর্নামেন্টের ফাইনালে খেলবে। টুর্নামেন্টের প্রথম দিকে বেশ কয়েকটি ম্যাচে খুব একটা ভালো না করলেও এদিন বেড়া উপজেলা ফুটবল একাদশের বিপক্ষে জয়ের আশা নিয়েই মাঠে নামবে খেলোয়াড়রা। কোচ আরো বলেন, অভিজ্ঞ ও তরুণ ফুটবলারদের সমন্বয়ে গড়া দলটি গত ম্যাচগুলো ভালই খেলেছে। তাছাড়া ইনজুরি বা কার্ড সমস্যা না থাকায় পুরো শক্তির দল নিয়েই মাঠে নামছে সদর উপজেলা ফুটবল একাদশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x