দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 24 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

পাবনার ফরিদপুরে দুই লক্ষাধিক টাকার অবৈধ জাল জব্দ

chk24 a3
May 24, 2022 12:18 pm
Link Copied!

 

ফরিদপুর (পাবনা) প্রতিনিধি

 

 

পাবনার ফরিদপুর উপজেলা মৎস্য অফিস ও প্রশাসনের অভিযানে প্রায় দুই লক্ষাধিক টাকা মূল্যের ১০০ টি চায়না দুয়াড়ী জাল জব্দ করা হয়েছে। সোমবার (২৩ মে) দুপুর হতে সন্ধ্যা সাতটা পর্যন্ত গেচুয়া স্লুইচগেট, বড় বিল, রুলদহ হাতিগাড়া বিল, বন্যাকান্দি চিকনাই নদী হতে জালগুলো জব্দ করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আব্দুল মতিন, সমবায় অফিসার রুহুল আমিন, সাংবাদিক আসাদুজ্জামান, থানার অফিসার ইনচার্জ (তদন্ত) তানভির আহমেদ, সাবইন্সপেক্টর এস.আই শহীদ, উপজেলা ভূমি অফিসার মিল্টনসহ অনেকে।

 

 

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আব্দুল মতিন জানান, জোয়ারের পানি আসার ফলে নদী ও বিলগুলোতে মাছের ডিম ছাড়ার সময় হয়েছে। কতিপয় অসাধু ব্যক্তিরা মা মাছগুলোকে অবৈধ চায়না জাল ব্যবহার করে ছোট-বড় সকল প্রকার মাছ নির্বিচারে শিকার করছে। তিনি আরো বলেন, উপজেলা মৎস্য অফিস কর্তৃক এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। জব্দকৃত জালগুলো গেচুয়া স্লুইচগেট ও পরে উপজেলা পরিষদের খেলার মাঠে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোসা. জেসমিনয়ারা, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম কুদ্দুস, উপজেলা আইসিটি অফিসার আব্দুল আউয়াল এর উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধংস করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x