দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 4 September 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

পাবনার সুজানগরে খাদ্যবান্ধব কর্মসূচির উদ্বোধন

chk24 a3
September 4, 2022 6:11 pm
Link Copied!

 

নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

চালের বাজার উর্ধ্বমুখি হওয়ায় নিম্ন আয়ের মানুষকে স্বস্তি দিতে পাবনার সুজানগরে খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় কম দামে শুরু হয়েছে চাউল বিক্রয় কার্যক্রম।

 

রবিবার (৪ সেপ্টেম্বর) সুজানগর উপজেলার ভাঁয়না ইউনিয়নের চলনা বাজারে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন।

উপজেলা নির্বাহী অফিসার রওশন আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শাহীনুর আলম,খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াহিদ মোস্তফা মিল্টন, এন এ কলেজের সহকারী অধ্যাপক আবুল হাশেম, আওয়ামী লীগ নেতা মাহমুদ্দুজ্জামান মানিক ও ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।

সুজানগর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিস সূত্রে জানা যায়, খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় উপজেলায় ২৫ জন ডিলারের মাধ্যমে ১১হাজার ৯৫৯ জন দরিদ্র পরিবারকে ১৫ টাকা কেজি দরে ৩০ কেজি করে চাল দেওয়া হবে।

 

প্রাথমিক পর্যায়ে ডিজিটাল ডাটাবেজ এর আওতায় সে সকল ভোক্তার তথ্য যাচাই-বাছাই করা হয়েছে তাদের মাঝে এই চাল বিতরণ করা হবে। পর্যায়ক্রমে সকলের তথ্য যাচাই-বাছাই কার্যক্রমের আওতায় নিয়ে এসে সকলকেই এই চাল দেওয়া হবে।

এদিকে সরেজমিন গিয়ে দেখা যায়, দ্রব্যমূল্যের উর্ধ্বগতির বাজারে ১৫ টাকা দরে চাল কিনতে পেরে খুশি সুবিধাভোগীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x