দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 13 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

পাবনায় জাতীয় শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

chk24 a3
October 13, 2020 4:32 pm
Link Copied!

পাবনায় জাতীয় শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মোঃ রাজিবুল করিম রোমিও, নিজস্ব প্রতিবেদকঃ 


পাবনায় জাতীয় শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। সোমবার বেলা ৭টায় জাতীয় শ্রমিক লীগ পাবনা জেলা শাখার উদ্যোগে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

বেলা ১১টায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি অ্যাড. শামসুল হক টুকু এমপি এবং প্রধান বক্তা বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাবনা-৫ সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

জেলা শ্রমিক লীগের সভাপতি ফুরকান আলীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সাহার পরিচালনায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাড. বেলায়েত আলী বিল্লু, শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. তসলিম হাসান সুমন, সাধারণ সম্পাদক শাজাহান মামুন, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ, আমিরুল ইসলাম আমিন, যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন আলম, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খন্দ. আহমেদ শরীফ ডাবলু, সাবেক সহ-সভাপতি ভিপি আব্দুল আজিজ, খন্দকার আনোয়ার হোসেন তৌহিদ, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা সেলিম আহমেদ, জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক হারিক হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহ শেখ, দপ্তর সম্পাদক এম. রুহুল আমিন, কার্যকরী সদস্য আবুল হোসেন, সোহরাব হোসেন, শ্রমিক নেতা রনি শেখ, রবিউল ইসলাম প্রমূখ।

এসময় সদর উপজেলার আহ্বায়ক আব্দুস সালামসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন ও জাতীয় শ্রমিক লীগ পাবনা জেলা শাখার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x