দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 11 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

পাবনায় জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত 

chk24 a3
October 11, 2020 5:59 pm
Link Copied!

পাবনায় জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত 

মোঃ রাজিবুল করিম রোমিও, স্টাফ রিপোর্টারঃ


পাবনায় জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আজ (১১/১০/২০২০ ইং) রবিবার জেলা প্রশাসনের আয়োজনে প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক কবীর মাহমুদের সভাপতিত্বে উক্ত সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য দেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও পাবনা-১ আসনের সংসদ সদস্য এ্যাড: শামসুল হক টুকু, পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও পাবনা-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম, পিপিএম, সিভিল সার্জন ডা: মেহেদী ইকবাল প্রমুখ।

বক্তারা জেলা আইন-শৃঙ্খলার সার্বিক বিষয় নিয়ে আলোচনা করেন। আসন্ন দূর্গা পূজা পালনে জেলার কোথাও কোন অপীতিকরন ঘটনা যাতে না ঘটে সেদিকে প্রশাসনের কঠোর নজর রাখতে হবে। নির্বিঘ্নে হিন্দু সম্প্রদায়ের মানুষগুলো যাতে তাদের ধর্ম পালন করতে পারে সেদিকেও খেয়াল রাখতে হবে।

সভায় মা ইলিশ রক্ষার ব্যাপারেও আলোচনা করেন বক্তারা। ইলিশ দেশের সম্পদ, এই সম্পদকে টিকিয়ে রাখতে ২২দিন প্রশাসনের পাশাপাশি সবাইকে সজাগ থাকতে হবে।

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, জেলা মৎস কর্মকর্তা আব্দুর রউফ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শ্রী চন্দন কুমার চক্রবর্তী, সহ-সভাপতি ও চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ মাষ্টার, রহমান হাবিব, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের , সাবেক জেলা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা হাবিবুর সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিন, আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম, পাবনা চেম্বার অব কমার্সে সিনিয়র সহ সভাপতি আলী মূর্তুজা বিশ্বাস সনি, রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা সহ জেলার সকল উপজেলার নির্বাহী কর্মকর্তা ও বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x