দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 5 June 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

পাবনায় যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

chk24 a3
June 5, 2022 8:27 pm
Link Copied!

 

পাবনা (জেলা) প্রতিনিধি

 

 

পাবনার সাঁথিয়ায় আব্দুল মতিন (৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার সঙ্গে থাকা চাচাতো ভাই জুয়েল (৪০) আহত অবস্থায় পানিতে ঝাঁপ দিয়ে প্রাণে রক্ষা পান। শনিবার (০৪ জুন) রাতে সাঁথিয়া পৌর সদরের পুটিপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। নিহত আব্দুল মতিন পুটিপাড়া গ্রামের মহির উদ্দিনের ছেলে ও নাগডেমড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হারুনর রশীদের চাচাতো ভাই। আহত জুয়েল হারুনর রশিদের আপন ছোট ভাই।

 

 

এ ঘটনায় মামলার পর পুলিশ রবিবার (০৫ জুন) দুপুরে নাগডেমড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হাফিজুর রহমান হাফিজ (৪৮) এবং আবু সাইদ নামে এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেফতার করেছে।

 

 

পুলিশ ও স্থানীয়রা জানান, আব্দুল মতিন মেয়ে জামাই বাড়ি থেকে দাওয়াত খেয়ে চাচাতো ভাই জুয়েলকে সঙ্গে নিয়ে শনিবার রাতে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ১০টার দিকে তারা পুটিপাড়া গ্রামে বাড়ির কাছে পৌঁছানোর পর ৮-১০ জন সশস্ত্র দুর্বৃত্ত তদের ঘিরে ধরে।

 

 

এসময় তারা মতিন ও জুয়েলকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে জুয়েল আহতাবস্থায়ই দৌড়ে পাশের ডোবায় ঝাঁপ দেন। এসময় দুর্বৃত্তরা মতিনকে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে স্থান ত্যাগ করে। এরপর জুয়েলের চিৎকারে স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তিনি এখন পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

 

 

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম এই হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, হত্যার প্রকৃত কারণ এখনো জানা যায়নি। তবে পূর্বশত্রুতা থাকতে পারে বলে পুলিশের ধারণা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x