দৈনিক চলনবিলের কথা
ঢাকাWednesday , 18 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

পাবনায় স্মার্ট ফোনের অপব্যবহার করায় ১২ কিশোর আটক; পুলিশের প্রশংসা

chk24 a3
May 18, 2022 11:14 pm
Link Copied!

 

পাবনা (জেলা) প্রতিনিধি

 

পাবনা জেলায় কিশোরদের স্মার্ট ফোনের অপব্যবহার করায় ১২ জনকে আটক করেছে জেলা পুলিশ। ১৮ মে (বুধবার) বিকেলে শহরের বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। এ সময় তাদের ব্যবহৃত বেশ কয়েকটি মোবাইল ফোন ও জব্দ করা হয়েছে। জানা যায়, ফেসবুকে একজন ভূক্তভোগী নারীর মেসেজ পান পাবনা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।

 

 

পরে পুলিশ সুপার পাবনা’র নির্দেশনায় সাব-ইন্সপেক্টর (এস.আই) ডেভিড হিমাদ্রী বর্মা, সাব-ইন্সপেক্টর (নিঃ), পাবনা ও বিট অফিসার, বিট নং-০১, পাবনা থানা, পাবনা দিবাকালীন কিলো–১ অফিসার সাব-ইন্সপেক্টর (এস.আই) এ এম ফারুক ও কিলো-৩ এএসআই সুরমান আলী ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় Megha Hights, Pabna এর ৪র্থ ফ্লোরে & Robiul Market, Pabna এর ৪ নং গেটে অভিযান পরিচালনা করে আড্ডারত অবস্থায় পাবনা শহরের বিভিন্ন স্কুল পড়ুয়া কিশোর স্কুল ব্যাগসহ ও এক জনকে স্কুলড্রেস পড়া অবস্থায় আটক করেন ও তাদের পাবনা থানায় নিয়ে আসা হয়।

 

 

তাদেরকে জিজ্ঞাসাবাদে তারা জানায়, কোন কারণ ছাড়াই শুধু স্মার্ট ফোনে গেমস খেলা, আড্ডা দেয়া ও ধূমপান করার জন্য এসব স্থানে এসে আড্ডা দেয়। অভিযানকালে উপস্থিত জনসাধারণ পুলিশ সুপার, পাবনা কিশোর অপরাধ দমনে এ উদ্যোগের উচ্ছ্বসিত প্রশংসা করেন। পরে পুলিশ সুপার পাবনার নির্দেশনায় তাদেরকে তাদের অভিভাবকের জিম্মায় হস্তান্তর করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x