দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 22 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

পিএসজির জার্সিতে শেষ ম্যাচে গোলের দেখা ডি মারিয়ার

chk24 a3
May 22, 2022 9:15 am
Link Copied!

 

স্পোর্টস নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে অ্যাঞ্জেল ডি মারিয়ার। পিএসজির সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে আর মাত্র এক মাস পরই। কিন্তু কার্যত গতরাতের ম্যাচের পরই শেষ হয়ে গেছে চুক্তি। ৩১ জুনের আগে পিএসজির আর কোন ম্যাচ নেই। গত রাতে নিজেদের সর্বশেষ ম্যাচে মাঠে নেমেছিল পিএসজি। এই ম্যাচে মেটজকে ৫-০ গোলের বড় ব্যবধানে পরাজিত করেছে তারা।

 

 

এই ম্যাচে পিএসজির হয়ে একটি গোল এবং একটি অ্যাসিস্ট করেছেন অ্যাঞ্জেল ডি মারিয়া। ম্যাচে প্রথম গোলে অ্যাসিস্ট করেন তিনি। আর শেষ গোলটি নিজে করেন। পিএসজির ক্যারিয়ারে সব মিলিয়ে ২৯৫টি ম্যাচ খেলেছেন আর্জেন্টিনার এই তারকা। এই সময়ে তিনি ৯২টি গোল এবং ১১২টি অ্যাসিস্ট করেছেন।

 

 

শেষ ম্যাচেও ডি মারিয়ার এমন সাফল্যে খুশি পিএসজি সহ ডি মারিয়ার ভক্ত সমর্থকরা। অসংখ্য ভক্ত অনুরাগী সামাজিক যোগাযোগ মাধ্যমে পরবর্তী ক্লাবে ডি মারিয়াকে শুভকামনা জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x