দৈনিক চলনবিলের কথা
ঢাকাWednesday , 29 June 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

প্রতি বছরই ত্রিদেশীয় সিরিজ আয়োজনের পরিকল্পনা পাকিস্তানের

chk24 a3
June 29, 2022 3:01 pm
Link Copied!

 

স্পোর্টস নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

২০২৩ থেকে ২০২৭ সাল পর্যন্ত আইসিসির নতুন ফিউচার ট্যুরস প্রোগ্রামে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের সঙ্গে প্রতি বছর ত্রিদেশীয় সিরিজ আয়োজনের একটি প্রকল্প নিয়ে কাজ করছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। নির্ভরযোগ্য একটি সূত্রে জানা গেছে, কমনওয়েলথ গেমস চলাকালে বার্মিংহ্যামে হতে যাওয়া নির্ধারিত আইসিসির বৈঠকে এই ব্যাপারে একটি প্রস্তাব পেশ করবেন বোর্ড চেয়ারম্যান রমিজ রাজা।

ওই সূত্র বলেছেন, আইসিসির গত বৈঠকে ভারতকে নিয়ে চার জাতির একটি দ্বিবার্ষিক সিরিজ আয়োজনের প্রস্তাব দিয়েছিলেন রমিজ। কিন্তু অন্যদের বিশেষ করে ভারতের অনাগ্রহের কারণে তা ভেস্তে যায়। এরই বিকল্প হিসেবে ত্রিদেশীয় সিরিজ আয়োজনের পদক্ষেপ নিতে যাচ্ছে বোর্ড। ভারতের সঙ্গে পাকিস্তানের বিদ্যমান রাজনৈতিক ও কূটনীতিক সম্পর্কের কারণে ওই সিরিজ নিয়ে আলোচনা বেশিদূর গড়ায়নি। এবার ভারতকে বাদ দিয়ে তিন জাতির একটি টুর্নামেন্ট প্রতি বছর আয়োজন করতে চায় পিসিবি।

 

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি)’র এমন সিদ্ধান্তে সন্তুষ্ট বলে মন্তব্য করেন খেলোয়াড়েরা। তারা বলেন এমন সিরিজ আয়োজনে দলের অভিজ্ঞতা আরো বাড়বে বলে মনে করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x