দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 24 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েও থাকতে পারছে না রহম মোল্লা

chk24 a3
May 24, 2022 12:09 pm
Link Copied!

 

 

পাবনা (জেলা) প্রতিনিধি

 

 

পাবনার সাঁথিয়া উপজেলায় প্রধানমন্ত্রীয় দেওয়া আশ্রয়ণ প্রকল্পের ঘর বরাদ্দ পেয়েও ঘরে উঠতে পারছে না রহম মোল্লা। ঘর ও দুই শতাংশ জায়গা রেজিস্ট্রিসহ পেয়েও প্রধানমন্ত্রীর দেওয়া ঘরে বসবাস করতে পারছে না তিনি। ঘরটি দখল করে আছে মকবুক হোসেন। তিনি স্বচ্ছল এবং তার কৃষি জমি আছে। তার পাশেই মকবুল হোসেনের ছেলের ৩০ হাত আধা পাঁকা ঘর রয়েছে।

 

 

মকবুল হোসেন বলেন, আশ্রয়ণ প্রকল্পের কাজ শুরু হওয়ার আগেই আমাকে ঘর দেওয়া হবে বলে জানিয়েছিল প্রশাসন। কিন্তু বরাদ্দে তার নাম আসে নাই। তাই তিনি দখল করে আছে। ঘটনাটি উপজেলার করমজা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে। ঈদুল ফিতরের উপহার হিসাবে সেখানে নির্মিত চারটি ঘর ভূমিহীনদের দেওয়া হয়। বিভিন্ন সূত্র জানা যায়, মকবুল হোসেন স্বচ্ছল ব্যক্তি, আফড়া গ্রামে কৃষিজমিও রয়েছে।

 

 

রহম মোল্লা ঘর বরাদ্দ পাওয়ার ওর সেখানে গেলে মকবুল হোসেন ও তার পরিবারের লোকজন গালাগালি করে তাড়িয়ে দেয় এবং বিভিন্ন হুমকি দেয়।সাঁথিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ মনিরুজ্জামান বলেন, মকবুল হোসেন স্বচ্ছল ব্যক্তি কোনভাবেই তিনি ঘর পাওয়ার যোগ্য নয়। এমনকি তিনি সরকারি জায়গায় ঘর তুলে আছেন বলে অভিযোগ আছে। আমরা অভিযোগ পেয়েছি অতিদ্রুত সমাধান করে আমি নিজে গিয়ে রহম আলীকে ঘর বুঝিয়ে দিবো।

 

 

সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস.এম জামাল আহমেদ বলেন, বিষয়টি সম্পর্কে আমরা খোজঁ খবর নেব। যার নামে ঘর ও জায়গা বরাদ্দ হয়েছে, সেই ব্যক্তিকে ঘরে ওঠানোর ব্যবস্থা করবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x