দৈনিক চলনবিলের কথা
ঢাকাSunday , 25 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশের অগ্রগতি অব্যাহত রয়েছে – তোফায়েল আহমেদ

chk24 a3
October 25, 2020 3:58 pm
Link Copied!

প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশের অগ্রগতি অব্যাহত রয়েছে – তোফায়েল আহমেদ

এস আর শাকিব খান, ভোলা প্রতিনিধিঃ


আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামকে শহরে রূপান্তরিত করার পরিকল্পনা নিয়ে সফল হয়েছেন। এখন গ্রামে গেলে শহর মনে হয়। বাংলাদেশের অগ্রগতি অব্যাহত রয়েছে।

শুক্রবার বিকালে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
তোফায়েল আহমেদ আরো বলেন, ঘরে ঘরে বিদ্যুৎ, পাকা রাস্তা, মানুষের মুখে হাসি, মানুষের আয় ক্ষমতা বেড়েছে। এই সব কাজকে বর্তমান সরকারের সফলতা বলে উল্লেখ করে বলেন, এই উন্নয়ন ধারা ঐক্যবব্ধভাবে এগিয়ে নিতে হবে।
তোফায়েল আহমেদ বলেন, ধনিয়া ইউনিয়টি মেঘনা নদীর কোল ঘেষা । ইউনিয়নটি নদী ভাঙনের মুখে পড়লে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নদী ভাঙন রোধে সিসিব্লক বাধ স্থাপনে বরাদ্দ দেন। তাই এ এলাকা এখন ভাঙন থেকে রক্ষা পেয়েছে। তিনি বলেন, ভোলা-বরিশাল ব্রিজ নির্মান হলে ভোলা হবে বাংলাদেশের শ্রেষ্ঠ জেলা। এ সময় উপস্থিত নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আর্দশ ধারন করে সৎভাবে বাংলাদেশকে এগিয়ে নেয়ার আহ্বান জানান।
ধনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ হারুনুর রশিদ হাওলাদারের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধক ছিলেন উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ মোশারফ হোসেন। এ সময় প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দোস্ত মাহামুদ, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সদর উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মো: সিরাজুল ইসলাম ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক এমদাদ হোসেন কবির শীর্ষসহ নেতৃবৃন্দ।
সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ হারুনুর রশিদ হাওলাদার সভাপতি ও ধনিয়া ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান এমদাদ হোসেন কবীরকে সাধারন সম্পাদক ও পিন্টু তালুকদারকে সহ-সভাপতি ৬৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x