দৈনিক চলনবিলের কথা
ঢাকাSaturday , 7 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

প্রসেনজিৎ’র স্ত্রীর ভূমিকায় মিথিলা; ছবি মুক্তি ২৭মে

Link Copied!

বিনোদন ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

টলিউডের নিয়মিত অভিনেত্রী হয়ে উঠছেন বাংলাদেশের রাফিয়াত রশিদ মিথিলা। কয়েকদিন আগেই হইচই-তে মুক্তি পেয়েছে তার অভিনীত ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’। সেখানে অভিনেত্রীর কাজ দারুণ প্রশংসা পাচ্ছে। এর মধ্যেই নতুন অবতারে হাজির মিথিলা। এবার তিনি টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জির স্ত্রীর ভূমিকায়। সিনেমার নাম ‘আয় খুকু আয়’। এই সিনেমায় প্রসেনজিতের সঙ্গে মিথিলার কাজের খবরটি আগেই পাওয়া গিয়েছিল। তবে আজ শনিবার (৭ মে) দু’জনকে একসঙ্গে দেখা গেলো। প্রকাশিত হয়েছে সিনেমাটির টাইটেল গান। এই গানের দৃশ্যেই প্রসেনজিতের স্ত্রী রূপে দেখা দিয়েছেন মিথিলা। তার কোলে রয়েছে ছোট্ট কন্যাসন্তান। কখনো সেই কন্যাকে ঘুম পাড়াচ্ছেন, কখনো তার সঙ্গে আহ্লাদি খুনসুটি করছেন।

গানের দৃশ্যে প্রসেনজিৎ ও মিথিলার দর্শকরা বলছেন, প্রসেনজিতের স্ত্রী হিসেবে দারুণ মানিয়েছে মিথিলাকে। যেন বিখ্যাত সেই ‘অমর সঙ্গী’ যুগ ফিরে এলো! সিনেমাটিতে মিথিলার অভিনয় নিয়ে প্রসেনজিৎ বলেন, ‘ছোট চরিত্রে হলেও দর্শকের মনে গভীর ছাপ রেখে যাবেন তিনি।’ মিথিলার প্রশংসায় তিনি আরও বলেন, ‘তার সঙ্গে কাজের অভিজ্ঞতা ভীষণ ভালো। প্রচণ্ড শক্তিশালী অভিনেত্রী। ছোট চরিত্রে অভিনয় করে মিথিলা তা প্রমাণ করেছেন। আমি তার আগের কাজও দেখেছি। মিথিলা সত্যিই প্রতিভাময়ী।’ ‘আয় খুকু আয়’ নির্মাণ করেছেন সৌভিক কুণ্ডু। এতে অভিনয় করেছেন প্রসেনজিৎ, মিথিলা, দিতিপ্রিয়া, সোহিনী সেনগুপ্ত, শঙ্কর দেবনাথ প্রমুখ। আগামী ২৭ মে সিনেমাটি মুক্তি পাবে। ২৭ মে সিনেমাটি মুক্তি পাওয়ার ঘোষণায় বাংলাদেশ ও ভারতের দুই অভিনেতার/অভিনেত্রীর দর্শকেরা মুখিয়ে রয়েছেন সিনেমাটি দেখার জন্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x