দৈনিক চলনবিলের কথা
ঢাকাFriday , 18 September 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

প্রার্থী হতে ১৯ জন নেতা মনোনয়ন নিলেন

chk24 a3
September 18, 2020 7:32 pm
Link Copied!

প্রার্থী হতে ১৯ জন নেতা মনোনয়ন নিলেন

মোঃ কামাল হোসেন, যশোর জেলা প্রতিনিধি


যশোর সদর উপজেলা উপনির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ১৯ নেতা আবেদন করেছেন।

মঙ্গলবার, বুধবার ও বৃৃৃহস্পতিবার জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর আবেদন করেন তারা। এনিয়ে ১৯জন আবেদন করলেন।

আবেদন পত্র গ্রহন করেন যশোর জেলা আওয়ামী লীগের পক্ষে প্রচার সম্পাদক মুন্সি মহিউদ্দিন৷

বৃৃৃহস্পতিবার জেলা আ:লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাংগঠনিক সম্পাদক এস এম আফজাল হোসেন, মীর জহুরুল ইসলাম, জেলা আ:লীগের সাবেক সদস্য আলহাজ্ঝ মো:খলিলুর রহমান,জেলা যুবলীগের সহ সভাপতি সৈয়দ মেহেদি হাসান,জেলা শ্রমিকলীগ সাবেক প্রচার সম্পাদক শরীফ আব্দুল্লা হেল মুকিত, বৃৃৃহস্পতিবার রাত ৮টা পর্যন্ত আবেদন গ্রহন করেন৷

গত বুধবার আবেদনকৃতরা হলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, জেলা আওয়ামী লীগের সাবেক শিল্পবাণিজ্য বিষয়ক সম্পাদক এ এস এম হুমায়ুন কবীর কবু, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নুর জাহান ইসলাম নীরা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মেহেদী হাসান মিন্টু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সাবেক সদস্য দেলোয়ার হোসেন দিপু ও কাশিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু তোহা।

এর আগে মঙ্গলবার তিনজন প্রার্থী আবেদন করেন। তারা হলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি হায়দার গণি খান পলাশ, আওয়ামী লীগ নেতা জিয়াউল হক হ্যাপি ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মাহমুদ হাসান বিপু। জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মহিউদ্দীন জানান, আজ বৃহস্পতিবার রাত ৮টা পর্যন্ত জেলা আ:লীগের কার্যালয়ে চেয়ারম্যান প্রার্থীদের আবেদন জমা নেয়া হয়। সেগুলো ঢাকায় পাঠানো হবে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি থেকে আগামী ২০সেপ্টেম্বর যশোর সদর উপজেলা নির্বাচনে দলীয় চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা করা হবে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x