দৈনিক চলনবিলের কথা
ঢাকাMonday , 6 June 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

ফরিদপুরে গলায় ফাঁস নিয়ে যুবকের আত্মহত্যা

chk24 a3
June 6, 2022 9:11 pm
Link Copied!

 

ফরিদপুর (পাবনা) প্রতিনিধি

 

 

পাবনার ফরিদপুরে পারিবারিক কলহের জেরে রাকিবুল ইসলাম (২৬) নামের এক যুবক আত্মহত্যা করেছে। সোমবার (০৬ জুন) ভোরে ঘরের আড়ার সাথে মায়ের পরনের শাড়ী পেঁচিয়ে আত্মহত্যা করে সে। রাকিবুল বেড়হাউলিয়া গ্রামের মো. আব্দুল কাদেরের ছেলে। তার দুই বছর ও ছয় মাসের দুটো মেয়ে রয়েছে। রাকিবুল পেশায় একজন ট্রলি ড্রাইভার ছিলো ।

 

রাকিবুলের স্ত্রী জানান, ভোরে গাড়ি চালানোর প্রস্তুতি নিচ্ছিল রাকিবুল। এরপর কিভাবে পাশের ঘরে সে আত্মহত্যা করেছে তা আমার জানা নেই। আমার শাশুড়ী সকালে শাড়ী আনার জন্য ঘরে ঢুকলে ছেলেকে আড়ার সঙ্গে ঝুলতে দেখে চিৎকার শুরু করে। পরে আশেপাশের লোকজন এসে রাকিবের মরদেহ উদ্ধার করে থানায় খবর দেয়।

 

পারিবার ও প্রতিবেশীদের কাছ থেকে জানা যায়, সম্প্রতি একটি মেয়ের সাথে রাকিবুল পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মাঝেমধ্যেই ঝগড়া-বিবাদ লেগে থাকত। গত তিনদিন আগে সেই মেয়ের অন্যত্র বিয়ে হয়ে যায়। এ বিষয় নিয়ে রাকিব বিমর্ষ হয়ে পড়ে।

 

তার স্ত্রী আরোও জানান, গত তিনদিন ধরে খাবার থেকে শুরু করে বাজার পর্যন্ত সে করেনি। এ বিষয়ে জানতে চাইলে ফরিদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, থানায় ইউ ডি মামলা হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x