দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 12 November 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

ফরিদপুর বৃদ্ধাকে অপহরণ;৭লক্ষ টাকা মুক্তিপন দাবি

Link Copied!

ফরিদপুর বৃদ্ধাকে অপহরণ;৭লক্ষ টাকা মুক্তিপন দাবি

পাবনা প্রতিনিধি


পাবনার ফরিদপুর উপজেলায় জমি লিজের টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে হাজী আফসার আলী (৬০) বৃদ্ধাকে অপহরণ করে ৭ লক্ষ টাকা মুক্তিপন দাবি করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার (০৯ নভেম্বর) সকাল নয়টার দিকে উপজেলার পুংগলী ইউনিয়নের মেগডুমুর এলাকায়। এ ঘটনায় মঙ্গলবার আফসার আলীর মেয়ে আফিয়া সুলতানা আখি বাদী হয়ে ফরিদপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। পরিবারের অভিযোগ,আফসার আলীকে অপহরণের পর সাদা কয়েকটি স্ট্যাম্পে টিপসই নিয়ে সাত লক্ষ টাকার দাবি করে অপহরণকারীরা। আফসার আলী পার্শ্ববর্তী বিএলবাড়ী ইউনিয়নের এরশাদনগর হাড়ীয়াবাড়ী উত্তরপাড়া গ্রামের মৃত সেকেন্দার আলী মোল্লার ছেলে। পরিবার ও লিখিত অভিযোগ সূত্রে জানাযায়,গত (৮ নভেম্বর) রোববার সন্ধা ৬টার দিকে আফসার আলীর স্ত্রী আলেয়া পারভীনের মুঠোফোনে কল দেন ঠান্টু নামে এক ব্যক্তি। তিনি সোমবার সকালে জমি লিজের টাকা নেওয়ার জন্য যেতে বলে আফসার আলীকে। সকাল আনুমানিক ১০টার দিকে আফছার আলী সেখানে গেলে ঠান্টু, আফাজ ও নজরুল ইসলামসহ বেশকয়েকজন তাকে মারধর করে সাদা ১০টি স্ট্যাম্পে টিপসই নেওয়ার চেষ্টা করে। টিপসই দিতে রাজি না হওয়ায় আফছার আলীকে জোরপূর্বকভাবে নৌকায় তুলে সর্বসুজা দহ নামকস্থানে নিয়ে যায়। সেখানে আফসার আলীর গলায় রামদা ও হাসি ধরে স্ট্যাম্পে টিপসই নিয়ে তাকে ফেলে চলে যায় তারা। আফসার আলীর মেয়ে আফিয়া সুলতানা আখি জানান,অপহরণকারীরা তার বাবাকে মারধর করলে তিনি জ্ঞান হারিয়ে ফেলে। জ্ঞান ফেরার পর তার মেয়েকে জানালে তিনি পুলিশসহ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অভিযুক্ত ঠান্টু আহমেদ বলেন,আমি ঘটনাস্থলে থাকলে এমনটা হতো না।
ফরিদপুর থানার ওসি মোঃ মাসুদ রানা অভিযোগপ্রাপ্তি স্বীকার করে বলেন,বিষয়টি আগামি কাল তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x