ঢাকাSunday , 2 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

‘ফ্রেন্ডস স্টাফ সমাজ কল্যান সংস্থা’র ৭ম বর্ষে প্রদার্পন উপলক্ষে গুনিজনকে সংবর্ধনা প্রদান

Ckotha247
October 2, 2022 9:21 am
Link Copied!

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের বিশ্বনাথ ও সুনামগঞ্জের ছাতক উপজেলার সীমান্তবর্তী সোনালী বাংলা বাজারে ‘ফ্রেন্ডস স্টাফ সমাজ কল্যান সংস্থা’র ৭ম বর্ষে পদার্পণ উপলক্ষে গুনিজনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার ১ অক্টোবর বিকেল ৪ টায় বিশ্বনাথ উপজেলার সীমান্তবর্তী লামাকাজী ইউনিয়নের ও ছাতক উপজেলার ছৈলা আফজালাবাদ ইউনিয়নের সীমান্তবর্তী সোনালী বাংলা বাজারে ওই সংবর্ধনা প্রদান করা হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী সাবেক ছাত্রনেতা ছাতক উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম কিরন।

সংস্থার ভারপ্রাপ্ত সভাপতি জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশিক আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছৈলা আফজালাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মন্জুরুল আলম, বিশ্বনাথ উপজেলা কৃষক দলের আহবায়ক ইরন মিয়া মেম্বার, আওয়ামী লীগ নেতা রইছ আলী, জিহাদুল ইসলাম, খালেদ হাসান, বাজার পরিচালনা কমিটির সাবেক সভাপতি এখলাছুর রহমান ফয়েজ, বিশ্বনাথ মহিলা কলেজের প্রতিষ্টাতা মোছন আলী, যুক্তরাজ্য প্রবাসী সালেহ আহমদ, বাজার পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল রুফ, জেনারেল কমিটির সাধারন সম্পাদক সোরাব উদ্দিন, কোষাধ্যক্ষ হাজি ছিদ্দেক আলী, ইরশাদ আলী।
এসময় সংবর্ধিত অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করেন অতিথিরা।

অনুস্টানের শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন বাজার মসজিদের ইমাম মাওলানা সাইদুল ইসলাম, স্বাগত বক্তব্য রাখেন সংস্থার সদস্য সেবুল আফসারী এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র সদস্য আবুল কাশেম।
প্রধান অতিথির বক্তব্য রফিকুল ইসলাম কিরন সংস্থার সাফল্য কামনা করে প্রত্যেক কর্মীদের সামাজ সেবামূলক কাজের জন্য ভূয়সী প্রশংসা করেন। তিনি নিজ তহবিল থেকে সংস্থার জন্য ২০ হাজার টাকা অনুদান প্রদান করেন এবং আগামীতে তাদের পাশে থাকবেন বলে আশ্বাস প্রদান করেন। এরি সাথে
যুক্তরাজ্য প্রবাসী সালেহ আহমদ ১০ হাজার টাকা, ইউপি সদস্য ইরন মিয়া ৫ হাজার টাকা অনুদান প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আছাব উদ্দিন, বিশিস্ট মুরুব্বি হাবিবুর রহমান, লালা মিয়া, দৌলতপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সংস্থার কোষাধ্যক্ষ কছির আলী, সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, প্রচার সম্পাদক আব্দুল মতিন, সিনিয়র সদস্য হারুন মিয়া, সদস্য কাওছার আহমদ, নুর আহমদ, আব্দুল হান্নান, ছাদিক আলী, হাবিবুর রহমান, সংগঠক জমির আলী, মাহমুদ আলী, জহুর উদ্দিন, আছলম আলী প্রমুখ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।