দৈনিক চলনবিলের কথা
ঢাকাThursday , 19 December 2019
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় স্বামীর লিঙ্গ কেটে দিল স্ত্রী!

chk24 a3
December 19, 2019 7:33 pm
Link Copied!

বরগুনার তালতলীতে স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের জেরে স্বামীর লিঙ্গ কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে স্ত্রীর বিরুদ্ধে। বুধবার রাত ৩টার  উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের নলবুনিয়া আগাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। স্বামীর নাম মাহাতাব (৩২) ও স্ত্রীর নাম আয়েশা।

মাহাতাব হোসেন একই ইউনিয়নের নলবুনিয়া আগাপাড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। আয়েশা বেগম একই গ্রামের নুরুল ইসলাম মেয়ে।

বর্তমানে মাহাতাব হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাহাতাবের পরিবার সূত্রে জানা যায়, স্বামীর পরকীয়ার খবর শোনার পরেই থাকার বিষয়ে মনোমালিন্য শুরু হয়। এরপর বুধবার রাতে স্বামী ঘুমিয়ে পড়লে ধারালো চাকু দিয়ে তার লিঙ্গ কর্তন করে আয়েশা। লিঙ্গ কেটে দিয়ে রাতেই পালিয়ে যায় স্ত্রী আয়েশা।

এবিষয়ে স্ত্রী আয়েশা বেগম এসব অভিযোগ অস্বীকার করে বলেন, তার নিজের লিঙ্গ নিজে কাটছে। আর আমার স্বামীর পরকীয়া থাকার বিষয়ে আমি জেনে গেলে আমাকে রাতে মারধর করে পাঠিয়ে দিয়েছে।

এ বিষয়ে তালতলী থানার ওসি শেখ শাহিনুর রহমান বলেন, ঘটনা শুনে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x