দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 7 June 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

বার্সেলোনায় যাচ্ছেন ডি মারিয়া

chk24 a3
June 7, 2022 6:00 pm
Link Copied!

 

 

স্পোর্টস নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

 

কয়েক দিন আগেই পিএসজিকে বিদায় বলে দিয়েছেন আর্জেন্টাইন উইঙ্গার ডি মারিয়া। এখন নতুন কোনো ক্লাবে খেলার অপেক্ষায় তিনি। জুভেন্টাসে খেলার ইচ্ছা প্রকাশ করলেও মারিয়াকে পাওয়ার দৌড়ে যোগ দিয়েছেন কাতালানরা। অবশ্য ডি মারিয়াকে প্রধান লক্ষ্য হিসেবে রাখছে না বার্সেলোনা। চলতি বছরের জুনে ডেম্বেলের সাথে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে বার্সার। তাই নতুন মৌসুমের জন্য লিডস ইউনাইটেড উইঙ্গার রাফিনহাকে নিতে চাচ্ছে মেসির সাবেক ক্লাব। এই সুযোগে রাফিনহার জন্য ৬০ মিলিয়ন ইউরো দাম হাঁকিয়েছে ইংলিশ ক্লাবটি। এই মুহূর্তে এত অর্থের জোগান দেয়া কঠিনই বার্সার জন্য।

 

 

 

তাই বিকল্প হিসেবে ৩৪ বছর বয়সী ডি মারিয়ায় চোখ রাখছেন কাতালানরা। বয়স বাড়লেও ধার কমেনি তার খেলায়। এখনো প্রতিপক্ষের মাথাব্যথার কারণ হয়ে দাঁড়ান আর্জেন্টাইন তারকা। একসময় মাদ্রিদের হয়ে মাঠ কাপিয়ে যাওয়া ডি মারিয়ার ইচ্ছাও রয়েছে প্রবল প্রতিপক্ষের হয়ে স্পেনে ফেরার। বার্সেলোনার সঙ্গে এক বছরের চুক্তি করতে চান ৩৪ বছর বয়সী ডি মারিয়া। আর তারপর ২০২৩ সালে শৈশবের ক্লাব রোজারিও সেন্ট্রালে ফিরে যাওয়ার পরিকল্পনা মারিয়ার। সেখানেই ফুটবল ক্যারিয়ারের ইতি টানতে চান সাবেক রিয়াল মাদ্রিদের এই উইঙ্গার। এরই মধ্যে আগামী বিশ্বকাপের পর জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন এই আর্জেন্টাইন ফুটবলার।

আর্জেন্টাইন সুপারস্টার ডি মারিয়ার স্পেনের বার্সেলোনায় যাওয়ার খবরে ভক্ত-সমর্থকদের মাঝে আনন্দের জোয়ার বইছে। ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ডি মারিয়াকে বার্সেলোনায় স্বাগতম জানিয়ে টুইট করেছেন অসংখ্য ভক্ত অনুরাগী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x