দৈনিক চলনবিলের কথা
ঢাকাWednesday , 11 December 2019
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

বিপিএলের প্রথম দিনের আসল হিরো গামিনি ডি সিলভা!

chk24 a3
December 11, 2019 8:28 pm
Link Copied!

এমনিতেই দর্শক উৎসাহ কম। তারওপর যদি লো স্কোরিং ম্যাচ হয়, তাহলে কি হবে? আয়োজনটাই না মাঠে মারা যায়! এমন শঙ্কা কিন্তু ছিল। কারণ, শেরে বাংলার উইকেট যে ঠিক টি-টোয়েন্টি উপযোগি নয়।

হোম অব ক্রিকেটের পিচ বরাবরই স্লো। লো। বল দেরিতে ব্যাটে আসে। বাউন্সও থাকে কম। কাজেই হাত খুলে খেলা কঠিন। ফ্রি-স্ট্রোক প্লে, বিগ হিট নেয়াও সহজ কম্ম নয়।

আর তাই ইতিহাস জানাচ্ছে আগেরবার প্রথম ম্যাচের স্কোর লাইন ছিল খুব দূর্বল। শেষ আসরের উদ্বোধনী ম্যাচে রংপুর অলআউট হয়ে গিয়েছিল মাত্র ৯৮ রানে। আর ওই ছোট্ট টার্গেট তাড়া করতে চট্টগ্রামকে খেলতে হয়েছিল শেষ ওভার পর্যন্ত।

এবার অবশ্য ভিন্ন চিত্র। প্রথম ম্যাচে মোহাম্মদ মিঠুনের দুর্দান্ত ব্যাটিংয়ে সিলেট ১৬২ রানের লড়াকু পুঁজি গড়েও হেরেছে ৫ উইকেটে। খেলা শেষ হয়েছে ৬ বল আগে। আর দ্বিতীয় ম্যাচে লঙ্কান দাসুন শানাকার উত্তাল উইলোবাজিতে কুমিল্লা ওয়ারিয়র্সের রান গিয়ে ঠেকলো ১৭৩-এ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x