দৈনিক চলনবিলের কথা
ঢাকাFriday , 30 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

বেনাপোলে গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

chk24 a3
October 30, 2020 3:03 pm
Link Copied!

বেনাপোলে গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ কামাল হোসেন যশোর থেকে


যশোরের বেনাপোল পুটখালী থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ জুলফিকার আলী(৪৭)ও সাদিপুর গ্রাম থেকে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মোঃ মাসুদ (২৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর)রাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলেন, বেনাপোল পোর্ট থানা ধীন বারোপোতা গ্রামের মৃত আওলাদ মুন্সির ছেলে জুলফিকার আলী (৪৭)ও একই থানাধীন সাদিপুর গ্রামের মৃত নূর মোহাম্মদ এর ছেলে মোঃ মাসুদ(২৫)।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান “বার্তা বাজার”কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ মোস্তাফিজুর রহমান, এএসআই মোঃ মমিনুল হক সংগীয় ফোর্স সহ বেনাপোল পোর্ট থানাধীন বারপোতা গ্রামস্থ পুটখালী ইউনিয়ন পরিষদের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজা সহ জুলফিকার আলী কে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হন।

অপরদিকে আরেকটা অভিযানে এসআই মোঃ রফিকুল ইসলাম, এএসআই মোঃ ওবির উদ্দীন সঙ্গীয় ফোর্স সহ সাদিপুর গ্রামস্থ ধৃত আসামী মোঃ মাসুদ (২৫) এর নিজ বসত বাড়ীর উঠান থেকে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ তাকেও হাতেনাতে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১)এর ১৯(ক)ধারায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। যাহার নং— ৪৯, ৫০,তাং— ২৯ অক্টোবর ২০২০ ইং। আজ শুক্রবার(৩০ অক্টোবর) মাদকসহ আসামিদেরকে যশোর আদালতে সোপর্দ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x