ঢাকাTuesday , 4 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

বেনাপোল বর্ডার দূর্গাপূজা উপলক্ষে বিএসএফকে মিষ্টি উপহার দিলো বিজিবি

Ckotha247
October 4, 2022 4:42 pm
Link Copied!

মোঃ নজরুল ইসলাম বিশেষ প্রতিনিধি

: সনাতন ধর্মাবলম্বীদের সব থেকে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে বেনাপোল চেকপোস্টে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীকে (বিএসএফ)কে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বর্ডার গার্ড (বাংলাদেশ) বিজিবি।

মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে চেকপোস্টের শূন্য রেখায় বিজিবির বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার নজরুল ইসলাম ও ১৭৯ বিএসএফ’র পেট্রাপোল ক্যাম্প কমান্ডার শ্রী ডি সানিয়েলের মধ্যে শুভেচ্ছা বিনিময় হয়।

এ সময় সেখানে বেনাপোল আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা এবং পেট্রাপোল বিএসএফ’র সদস্যরা উপস্থিত ছিলেন।

বিজিবি’র বেনাপোল আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার নজরুল ইসলাম জানান, দুর্গাপূজা উপলক্ষে বিজিবির পক্ষ থেকে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে। সীমান্তে সম্প্রীতি বজায় রেখে দায়িত্ব পালনের লক্ষ্যে দুদেশের বিভিন্ন ধর্মীয় ও জাতীয় উৎসবগুলোতে বিজিবি-বিএসএফ একে অপরকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়ে থাকে। এতে করে সীমান্তে দায়িত্ব পালনরত দু’দেশের বাহিনীর মাঝে বিরাজমান সুসম্পর্ক আরো সুদৃঢ় হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।