ঢাকাSaturday , 1 October 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. খোলা কলাম
  8. গনমাধ্যাম
  9. চাকরি
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দৈনন্দিন আইন
  13. ধর্ম
  14. পার্বত্য চট্টগ্রাম
  15. প্রবাসের খবর
আজকের সর্বশেষ সবখবর

বোয়ালমারীতে মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে মানববন্ধন

Ckotha247
October 1, 2022 9:47 pm
Link Copied!

 

এস এম রুবেল (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে বিক্ষোভ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বোয়ালমারী পৌরবাসীর আয়োজনে শনিবার (১ অক্টোবর) বিকেল ৫টায় মাঝকান্দি ভাটিয়াপাড়া মহাসড়কের পাশে বোয়ালমারী চৌরাস্তায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ এ মানববন্ধনে এলাকার হাজারো লোক অংশগ্রহণ করেন। মানববন্ধনে অংশগ্রহণকারীদের হাতে একাধিক ব্যানার, পোস্টার ও প্লাকার্ড দেখা যায়। তাতে লেখা ছিল, ‘মাদক ব্যবসায়ী মেহেদী হাসান আব্দুল্লাহ্ ও তার অনৈতিক ব্যবসার মদদকারী সুলতান, রোমেল, মুন্না, মিথুন, শাহীন, নিজাম এবং ব্যবসার সহযোগী আবু তালহা তনু, অনিক, মানিক, রুদ্র, ফাইজুল্লাহ, কামাল, রবিউল, ফয়সাল এদের গ্রেফতারের দাবিতে ও রায়পুরে অনুষ্ঠিত মিথ্যা মানববন্ধনের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন।’ বিক্ষোভ ও মানববন্ধনে বক্তারা বলেন, পৌরসভার ২নং ওয়ার্ডের রায়পুর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী মেহেদী হাসান আব্দুল্লাহ কিছুদিন আগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে মাদকসহ গ্রেফতার হয়। জামিনে এসে সে তার সহযোগিদের নিয়ে পুনরায় এলাকায় মাদক ব্যবসা শুরু করে। আব্দুল্লাহকে বাধা দিতে গেলে তারা নিরীহ্ মানুষের উপর নানাবিধ অত্যাচার শুরু করে। এরই প্রতিবাদে আজকের এই মানববন্ধন। এলাকাবাসীদের সাথে নিয়ে প্রশাসনের সহযোগিতায় মাদক কারবারীদের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তোলার ঘোষণা দেন বিক্ষোভ ও মানববন্ধনে অংশগ্রহণকারীরা। এ সময় বক্তব্য রাখেন পৌর যুবলীগের সভাপতি আহাদুল করিম আহাদ, ইউপি সদস্য মো. এনায়েত হোসেন, বোয়ালমারী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সোবহান, মো. ইমরান হোসেন প্রমুখ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।