দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 10 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

ব্রাজিলের কাছে ০-৭ গোলে হারলেও মনোবল হারাননি ব্যারিস্টার সুমনরা

chk24 a3
May 10, 2022 1:06 pm
Link Copied!

 

স্পোর্টস নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

ব্রাজিলের কাছে হারলেও মনোবল হারাননি ব্যারিস্টার সুমনরা। আইনজীবীদের ফুটবল বিশ্বকাপে ব্রাজিলের কাছে ০-৭ গোলে হেরেছে বাংলাদেশের আইনজীবীদের ফুটবল দল। গতকাল, সোমবার (৯ মে) বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টায় মরক্কোর মারাকেশে টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচের খেলা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আইনজীবী ফুটবল দলের অন্যতম সদস্য ব্যারিস্টার সুমন বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

বাংলাদেশ আইনজীবিদের ফুটবল একাদশের অন্যতম সদস্য ব্যারিস্টার সায়েদুল হক সুমন বলেন, ব্রাজিলের মানুষ জন্মগতভাবে ফুটবলার। তাদের দেশের ফুটবল খেলোয়াড় থেকে আইনজীবী হয়। আর আমরা আইনজীবী হওয়ার পর খেলার চেষ্টা করছি। তারপর আমরা নিজেরা উদ্যোগ নিয়ে খেলতে গিয়েছি। কোনো রকমের প্রণোদন পাইনি আমরা। বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিলের আইনজীবীদের বিপক্ষে খেলতে পেরেছি এটাই আমাদের অনেক বড় বিষয়। এখানে জয় পরাজয় বড় বিষয় নয়। এখানে খেলতে এসে নতুন নতুন অনেক কিছু শিখছি যে অভিজ্ঞতা ভবিষ্যতে কাজে লাগবে।

 

এর আগে, গত ৮ মে রাতে আইনজীবীদের ফুটবল বিশ্বকাপের প্রথম ম্যাচে রিপাবলিক অব কঙ্গোর কাছে ৫ গোলে পরাজিত হয় বাংলাদেশের আইনজীবীদের ফুটবল দল। বাংলাদেশ আইনজীবী দলের অধিনায়ক সাবেক জাতীয় ফুটবলার ও বাফুফের আইন কর্মকর্তা জিল্লুর রহমান লাজুক। সহ অধিনায়ক সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সহ সম্পাদক আব্দুর রাজ্জাক। বর্তমান সিনিয়র সহ সম্পাদক মাহফুজ বিন ইউসুফ, সহকারী অ্যাটর্নি জেনারেল মাসুদ রানা, ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, অ্যাডভোকেট বিপু, ইয়াসিন, আশরাফ, হান্নান, নাজমুল, মনির, আব্দুল্লাহ আল মাহমুদ মাসুদ, অ্যাডভোকেট টিপু, বাবু, স্বপন এ ফুটবল বিশ্বকাপে অংশগ্রহণ করেছেন। দলের কোচ হিসেবে রয়েছেন অ্যাডভোকেট মাহফুজুর রহমান ও ম্যানেজার ফরহাদ হোসেন নিয়ন।

 

প্রথমবারের মতো বাংলাদেশ থেকে ২২ সদস্যের একটি দল, যা ‘বাংলাদেশ লইয়ার্স ফুটবল ক্লাব (বিএলএফসি)’ নামে মাস্টার বিভাগে অংশগ্রহণ করছে। ১৯৮৩ সাল থেকে প্রতি দুই বছর পর পর আইনজীবীদের এই বিশ্বকাপ ফুটবল অনুষ্ঠিত হয়। চলতি মাসের ৭ মে এবারের আসরের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়। আগামী ১৫ মে অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x