দৈনিক চলনবিলের কথা
ঢাকাSaturday , 14 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

বড়াল ব্রিজে মুখোমুখি সংঘর্ষ থেকে রক্ষা পেল দুটি ট্রেন

chk24 a3
May 14, 2022 9:26 pm
Link Copied!

 

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

 

পাবনার ভাঙ্গুড়ায় অল্পের জন্য মুখোমুখি সংঘর্ষ থেকে রক্ষা পেয়েছে যাত্রীবাহী দুটি ট্রেন। গতকাল শুক্রবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার ঈশ্বরদী-ঢাকা রেলপথের বড়াল ব্রিজ রেলস্টেশনে এ ঘটনা ঘটে। ট্রেনের যাত্রী ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল দিবাগত রাত ১টার দিকে পঞ্চগড়গামী আন্তনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটি বড়াল ব্রিজ স্টেশনসংলগ্ন রেলব্রিজ অতিক্রম করছিল। এ সময় বিপরীত দিক থেকে একই লাইনে আসছিল ঢাকাগামী আন্তনগর ধূমকেতু ট্রেন। অবস্থা বেগতিক দেখে দ্রুতযানের চালক ট্রেনটি রেলব্রিজের ওপর দ্রুত থামিয়ে দেন।

 

 

ওই সময় ধূমকেতু ট্রেনটি ওই রেলব্রিজের পশ্চিম পাশে কয়েক শ গজ দূরে ছিল। পরে ধূমকেতু ট্রেনটি পাশের ভাঙ্গুড়া স্টেশনে গিয়ে ১ নম্বর লাইনে অবস্থান নেয় এবং দ্রুতযান ট্রেনটি ২ নম্বর লাইন দিয়ে ছেড়ে যায়। ফলে ট্রেন দুটি মুখোমুখি সংঘর্ষ থেকে রক্ষা পায়। এ ঘটনায় আধা ঘণ্টা বিলম্বে ধূমকেতু ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। ওই সময় উভয় ট্রেনের যাত্রীদের মাঝে আতঙ্ক বিরাজ করে।

 

বড়াল ব্রিজের স্টেশন মাস্টার মামুন হোসেন বলেন, ভাঙ্গুড়া স্টেশন থেকে ট্রেনে সিগন্যাল দেওয়া হয়। বিষয়টি তারাই ভালো বলতে পারবেন। এ বিষয়ে ভাঙ্গুড়া স্টেশন মাস্টার হাবিবুর রহমান দৈনিক চলনবিলের কথা পত্রিকাকে বলেন, কম্পিউটারে সিগন্যাল বন্ধ হয়ে যাওয়ায় ধূমকেতু এক্সপ্রেস ট্রেনটি স্টেশনে আটকে থাকে। ২০ মিনিট পর কম্পিউটার চালু করা গেলে ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x