দৈনিক চলনবিলের কথা
ঢাকাSaturday , 17 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

ভবদহের পানি সরাও, মানুষ বাঁচাও’ শ্লোগানে মানববন্ধন

chk24 a3
October 17, 2020 8:13 pm
Link Copied!

ভবদহের পানি সরাও, মানুষ বাঁচাও’ শ্লোগানে মানববন্ধন

মোঃ কামাল হোসেন যশোর জেলা প্রতিনিধি


যশোরের অভয়নগর ও মণিরামপুর উপজেলার মধ্যবর্তী মশিয়াহাটী বাজারে ভবদহ পানি নিষ্কাশন আন্দোলন কমিটির আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। প্রায় দুই হাজার পানিবন্দি নারী-পুরুষের অংশগ্রহণে চলা মানববন্ধন শনিবার (১৭ অক্টোবর) বেলা ১২ টা থেকে ১ টা পর্যন্ত মশিয়াহাটী সড়কে অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অংশ নেয়া নারী-পুরুষের কণ্ঠে পানি সরাও-মানুষ বাঁচাও শ্লোগানের পাশাপাশি টিআরএম প্রকল্প চালু করা ও আমডাঙ্গা খাল খনন সহ প্রশস্থকরণের দাবি করা হয়। মানববন্ধন কর্মসূচি শুরুর পূর্বে মশিয়াহাটী মাধ্যমিক বিদ্যালয় মাঠে ভবদহ পানি নিষ্কাশন আন্দোলন কমিটির যুগ্ম আহবায়ক ইউপি চেয়ারম্যান শেখর চন্দ্র রায়ের সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভবদহ পানি নিষ্কাশন আন্দোলন কমিটির আহবায়ক ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুল।

প্রধান বক্তা ছিলেন, মিণরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এস এম কামরুজ্জামান, অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, সহ-সভাপতি সানা আব্দুল মান্নান, মণিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী, সুন্দলী ইউপি চেয়ারম্যান বিকাশ রায় কপিল, পায়রা ইউপি চেয়ারম্যান বিষ্ণুপদ দত্ত, সুন্দলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধির কুমার পাঁড়ে।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রভাষক মদন মহন চক্রবর্তী, অধ্যক্ষ আব্দুল মতলেব সরদার, মনিশান্ত মন্ডল, অভয়নগর নওয়াপাড়া পৌর হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি ফাল্গুন মন্ডল, অভয়নগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোল্যা আনোয়ার হোসেন, মণিরামপুর পৌর যুবলীগের সভাপতি এস এম লুৎফর প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন যৌথভাবে আওয়ামী লীগ নেতা অশোক মন্ডল, কনায় মন্ডল, মঞ্জিত রায় ও রাজু বিশ্বাস।

আগামী ২৮ অক্টোবর যশোর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি সহ স্মারকলিপি প্রদানের ঘোষণা করেন প্রধান অতিথি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x