দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 3 November 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

ভাংগুড়া কেন্দ্রীয় মহাশশ্মানে বৃক্ষ রোপন কর্মসূচী ও প্রণামী দান বাক্স উদ্ভোধন ।

Link Copied!

ভাংগুড়া কেন্দ্রীয় মহাশশ্মানে বৃক্ষ রোপন কর্মসূচী ও প্রণামী দান বাক্স উদ্ভোধন ।

(মোঃ আব্দুল আজিজ,পাবনা) প্রতিনিধি :


জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্ম শতবর্ষ উপলক্ষ্যে পাবনার ভাঙ্গুড়া কেন্দ্রীয় মহাশশ্মানে বৃক্ষরোপন কর্মসূচীর পালিত হয়েছে। সোমবার (২ নভেম্বর) দুপুরের উপজেলার পৌর এলাকার মেন্দা খালপাট এলাকার হিন্দু সম্প্রদয়ের মহাশশ্মান চত্বরে এই কর্মসূচীর উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মহাশশ্মান চত্বরে বৃক্ষরোপন করে এই কর্মসূচীর উদ্বোধন করেন পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল।

এসময় উপস্থিত ছিলেন, মহাশশ্মান কমিটির সভাপতি ও উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্রী সংগীত কুমার পাল, মহাশশ্নান কমিটির সাধারণ সম্পাদক সমরজিত গুণ,উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী মলয় কুমার দেব, বাংলাদেশ হিন্দু-বৈদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ ভাঙ্গুড়া শাখার সভাপতি ভবেশ চন্দ্র দেব, মহাশশ্মান কমিটির সাবেক সভাপতি নির্মল কুমার রায়, পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বরাত আলী, ২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সাত্তার, পৌরসভার ৬টি মন্দিরের সভাপতি সাধারণ সম্পাদক বিভিন্ন প্রত্রিকার সাংবাদিক বৃন্দ সহ ভাঙ্গুড়ার হিন্দু সমাজের বাসিন্দা।

অপরদিক একই দিনে মহাশশ্মান চত্বরে প্রণামী বাক্সেরও শুভ উদ্বোধন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x