দৈনিক চলনবিলের কথা
ঢাকাTuesday , 9 August 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ

ভাঙ্গুড়ায় উপজেলা পরিষদ চত্বরে গাঁজা সেবনের দায়ে তিন মাসের কারাদণ্ড

chk24 a3
August 9, 2022 1:36 am
Link Copied!

 

নিউজ ডেস্ক দৈনিক চলনবিলের কথা

 

 

পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদ চত্বরে গাঁজা সেবনের দায়ে সোহাগ নামের এক মাদকসেবীকে তিন মাসের কারাদণ্ড ও ১শ টাকা অর্থদণ্ডারোপ দিয়েছেন মোবাইল কোর্ট। সোমবার (৮ আগস্ট) রাত সাড়ে দশটায় ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান এ রায় দেন। ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. ফয়সাল বিন আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

 

মোবাইল কোর্টে সাজাপ্রাপ্ত মো. সোহাগ (২০) ভাঙ্গুড়া উপজেলার সদর ইউনিয়নের চর-ভাঙ্গুড়া পুরান পাড়া এলাকার মৃত আব্দুল মতিন প্রামাণিকের ছেলে।

 

মোবাইল কোর্ট সূত্রে জানা যায়, সোমবার (৮ আগস্ট) রাতে উপজেলা পরিষদ চত্বরে কেউ একজন গাঁজা সেবন করছে। এমন সংবাদের ভিত্তিতে সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত হয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (৫) ধারা মোতাবেক তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১শ টাকা অর্থদণ্ডারোপ করেন ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান। মোবাইল কোর্ট পরিচালনার সময় ভাঙ্গুড়া থানা পুলিশ সহযোগিতা করেন।

 

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান দৈনিক চলনবিলের কথার বার্তা সম্পাদক শেখ সাখাওয়াত হোসেন কে বলেন, উপজেলা পরিষদ চত্বরে গাঁজা সেবন করছে এমন খবর পাওয়ার সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত হয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে ওই গাঁজা সেবনকারীকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১শ টাকা অর্থদণ্ডারোপ করা হয়। ভাঙ্গুড়ায় এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x