দৈনিক চলনবিলের কথা
ঢাকাSaturday , 14 May 2022
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অপহরণ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আন্তর্জাতিক
  7. আলোচনা সভা
  8. ই-পেপার
  9. এক্সক্লুসিভ
  10. কুষি
  11. ক্রিকেট
  12. খুলনা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. গাছ
আজকের সর্বশেষ সবখবর

ভাঙ্গুড়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট-২০২২ উদ্বোধন

chk24 a3
May 14, 2022 8:04 pm
Link Copied!

 

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

 

পাবনার ভাঙ্গুড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূধর্ব-১৭) ২০২২ এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। আজ, শনিবার (১৪ মে) বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ খেলার মাঠ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. নাহিদ হাসান খাঁন’র সভাপতিত্বে এবং সকলের উপস্থিতিতে টূর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও রাষ্ট্রীয় কাজে ব্যস্ত থাকায় উপস্থিত থাকতে পারেননি পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন।


এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব বাকি বিল্লাহ, ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে আরোও উপস্থিত ছিলেন, ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. ফয়সাল বিন আহসান, ভাঙ্গুড়া প্রেস-ক্লাবের সভাপতি ও সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মাহবুব উল-আলম বাবলু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, ভাঙ্গুড়া প্রেস-ক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক গিয়াস উদ্দিন সরদার, উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ স্থানীয় গণমাধ্যম কর্মীবৃন্দ। উক্ত টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ পরিচালনার দায়িত্বে ছিলেন বিবি স্কুল এন্ড কলেজের ক্রীড়া শিক্ষক সাইফুল ইসলাম, শরৎনগর সিনিয়র ফাজিল ডিগ্রী মাদ্রাসার ক্রীড়া শিক্ষক আব্দুল হামিদ, সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের ক্রীড়া শিক্ষক মো. হেদায়েতুল হক ও বড়াল কিন্ডার গার্টেনের ক্রীড়া শিক্ষক বি. এম ছানাউল্লাহ। উক্ত টুর্নামেন্টে ধারাভাষ্যকার হিসেবে দায়িত্ব পালন করেন ফিরোজ মাহমুদ চৌধুরী, দৈনিক চলনবিলের কথা পত্রিকার বার্তা সম্পাদক শেখ সাখাওয়াত হোসেন (বি.এ) ও আব্দুল জলিল কষ্ট।

টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে ভাঙ্গুড়া পৌরসভা ফুটবল একাদশ ও অষ্টমনিষা ইউনিয়ন ফুটবল একাদশের মধ্যেকার খেলা অনুষ্ঠিত হয়। উদ্বোধনী ম্যাচে অষ্টমনিষা ইউনিয়ন ফুটবল একাদশকে ০-১ গোলে হারিয়ে জয়লাভ করে বর্তমান চ্যাম্পিয়ন ভাঙ্গুড়া পৌরসভা ফুটবল একাদশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x